সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবেচকরিয়ায় সাজাপ্রাপ্ত যৌতুকলোভী স্বামী গ্রেফতারচকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনচকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডিদাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় সশস্ত্র হামলা, বাউন্ডারি ওয়াল ভাংচুরসাহারবিল ৭ নং ওয়ার্ড় ছাত্রলীগের সম্মেলন ও কমিটি গঠিত সম্পন্নচকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের আংশিক কমিটি অনুমোদনপেকুয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু এমপি জাফর আলমের সাথে শুভেচ্ছা বিনিময়

আমাদের প্রথম চ্যালেঞ্জ মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা: স্বরাষ্ট্রমন্ত্রী

[post-views]

j590sfok

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা আগেও জঙ্গিবাদকে মাথাচাড়া দিতে দেইনি। আগামী দিনেও সেটা হতে দেব না। আগের যেকোনো সময়ের মতো মাদকেও থাকবে জিরো টলারেন্স নীতি।

সন্ত্রাস প্রতিরোধে আগের যেকোনো সময়ের চেয়ে বেশি কাজ করা হবে জানিয়ে তিনি বলেন, বিএনপি যদি আগামী দিনে কোনো আন্দোলন সংগ্রামে অংশ নেয়, সেটা নিতে পারে। কারণ এটা যেকোনো রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। তবে সেই আন্দোলনের নামে যদি নাশকতা করতে চায়, তাহলে তা যেকোনো মূল্যে প্রতিহত করা হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।