সর্বশেষ শিরোনাম
দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ও সমবায়ী সেলিম উল্লাহ এমএমতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীচকরিয়ায় দুঃস্থ ও প্রতিবন্ধী মহিলাদের মাসব্যাপি সেলাই প্রশিক্ষণ উদ্বোধনচকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়মাতারবাড়ীর যুবলীগ নেতা হেলাল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধনচকরিয়া পৌর এলাকায় গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমশুধু পার্লামেন্টে নয়, জনগণের অধিকারের কথা যারা বলে তারাই বিরোধী দল: খালেদা জিয়াউন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে: প্রধানমন্ত্রীআমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে আগামীদিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজানো হবে

এবারের চ্যালেঞ্জ সুবিচার ও সুষ্ঠু বিচার নিশ্চিত করা: আইনমন্ত্রী

[post-views]

j90sfok

আইনমন্ত্রী বলেন, গত মেয়াদে আমাদের অনেকগুলো পদক্ষেপ ছিল। সেগুলো আরো জোরদার ও সুদৃঢ় করা হবে। গতবারের অভিজ্ঞতার আলোকে বাকি কাজগুলো এগিয়ে নিতে চাই।

আইনমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর খুনীদের ফিরিয়ে আনা অসম্ভব নয়, তবে কঠিন। এটা নিয়ে আমরা কাজ করেছি। বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনা কঠিন হওয়ার কারণ আছে। আর সেটা হলো ৭৫ সালে বঙ্গবন্ধুকে খুনের পর রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দেশের বাইরে পাঠানো হয়েছে। দেশেও অনেককে প্রতিষ্ঠিত করা হয়েছে।

তিনি বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনার চেষ্টা শুরু হয়। আমরা ফিরিয়ে আনতে পারিনি, ব্যর্থ হয়েছি এটা ঠিক নয়। আমরা একটা প্রক্রিয়া সম্পন্ন করতে কাজ করেছি। তবে এ প্রক্রিয়া অনেক বেশি দীর্ঘ হবে। আর এসব খুনি কোথায় আছেন তাদের শনাক্ত করাও একটু কঠিন হবে। তবে বঙ্গবন্ধুর খুনের নেপথ্যে কারা দায়ী তাদের শনাক্তে আমরা কমিশন গঠনের চেষ্টা করবো।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।