সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় ৯৯টি কেন্দ্রের মধ্যে ৪০ প্রিজইডিং অফিসারকে ম্যানেজের অভিযোগ আ.লীগের বিদ্রোহী প্রার্থীরচকরিয়ায় আজ ভোট উৎসব অনিয়মে জড়ালে সংশ্লিষ্ট কর্মকর্তাকে গ্রেফতার ব্যালটে হাত দিলে প্রয়োজনে গুলি-পুলিশ সুপারচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে আছেন ১২ প্রার্থী: ভোট দেবেন ২ লাখ ৮৪ হাজার ৫৫৫ জন ভোটারচকরিয়ায় এমপি জাফর আলমকে এলাকা ছাড়ার লিখিত নির্দেশ নির্বাচন কমিশনেরগোপন ব্যালট ছাপিয়ে চকরিয়ায় আনারস মার্কার ফলাফল পাল্টাতে প্রস্তুতি নিয়েছে জনবিচ্ছিন্ন চক্র-সাঈদীচকরিয়ায় অকালে ঝড়ে গেলো নৌকার মিছিলে দূর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা ছোটনচকরিয়ায় দোয়াত কলম প্রতীকে চেয়ারম্যান প্রার্থী জহিরের নির্বাচনী শোডাউনে গণজোয়ারচকরিয়া কোরক বিদ্যাপীঠের সপ্তাহব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরুচকরিয়ায় রেললাইন নির্মাণ কাজের সামগ্রী চুরিসোমবার চকরিয়াতে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন

মানসম্পন্ন স্বাস্থ্য সেবা নিশ্চিত করাই চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী

[post-views]

8erxqqa6

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. জাহিদ মালেক বলেছেন, সবার জন্য মানসম্পন্ন স্বাস্থ্য সেবা নিশ্চিত করাই এই মুহুর্তে তার বড় চ্যালেঞ্জ। মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রী হিসেবে প্রথম কার্যদিবসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

ডা. জাহিদ মালেক বলেন, একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যে ইশতেহার ঘোষণা করেছে তা পূরণ করা হবে। স্বাস্থ্যবিভাগের প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করতে সব ধরনের পদক্ষপ নেয়া হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের প্রতিটি বিভাগীয় শহরে একটি করে ১০০ শয্যার ক্যান্সার হাসপাতাল করা হবে।

মন্ত্রী বলেন, যত দ্রুত সম্ভব দেশের স্বাস্থ্যসেবার উন্নয়েন সব মেডিকেল কলেজের কাজ শেষ করা হবে। শেষ করা হবে ১০ হাজার চিকিৎসক নিয়োগের প্রক্রিয়া।

তিনি বলেন, স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে। জেলা পর্যায়ের হাসপাতালগুলোতে কিডনি বিভাগ করা হবে। গ্রাম এলাকায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।