সর্বশেষ শিরোনাম
দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ও সমবায়ী সেলিম উল্লাহ এমএমতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীচকরিয়ায় দুঃস্থ ও প্রতিবন্ধী মহিলাদের মাসব্যাপি সেলাই প্রশিক্ষণ উদ্বোধনচকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়মাতারবাড়ীর যুবলীগ নেতা হেলাল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধনচকরিয়া পৌর এলাকায় গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমশুধু পার্লামেন্টে নয়, জনগণের অধিকারের কথা যারা বলে তারাই বিরোধী দল: খালেদা জিয়াউন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে: প্রধানমন্ত্রীআমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে আগামীদিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজানো হবে

মানসম্পন্ন স্বাস্থ্য সেবা নিশ্চিত করাই চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী

[post-views]

8erxqqa6

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. জাহিদ মালেক বলেছেন, সবার জন্য মানসম্পন্ন স্বাস্থ্য সেবা নিশ্চিত করাই এই মুহুর্তে তার বড় চ্যালেঞ্জ। মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রী হিসেবে প্রথম কার্যদিবসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

ডা. জাহিদ মালেক বলেন, একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যে ইশতেহার ঘোষণা করেছে তা পূরণ করা হবে। স্বাস্থ্যবিভাগের প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করতে সব ধরনের পদক্ষপ নেয়া হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের প্রতিটি বিভাগীয় শহরে একটি করে ১০০ শয্যার ক্যান্সার হাসপাতাল করা হবে।

মন্ত্রী বলেন, যত দ্রুত সম্ভব দেশের স্বাস্থ্যসেবার উন্নয়েন সব মেডিকেল কলেজের কাজ শেষ করা হবে। শেষ করা হবে ১০ হাজার চিকিৎসক নিয়োগের প্রক্রিয়া।

তিনি বলেন, স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে। জেলা পর্যায়ের হাসপাতালগুলোতে কিডনি বিভাগ করা হবে। গ্রাম এলাকায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।