সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবেচকরিয়ায় সাজাপ্রাপ্ত যৌতুকলোভী স্বামী গ্রেফতারচকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনচকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডিদাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় সশস্ত্র হামলা, বাউন্ডারি ওয়াল ভাংচুরসাহারবিল ৭ নং ওয়ার্ড় ছাত্রলীগের সম্মেলন ও কমিটি গঠিত সম্পন্নচকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের আংশিক কমিটি অনুমোদনপেকুয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু এমপি জাফর আলমের সাথে শুভেচ্ছা বিনিময়

মানসম্পন্ন স্বাস্থ্য সেবা নিশ্চিত করাই চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী

[post-views]

8erxqqa6

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. জাহিদ মালেক বলেছেন, সবার জন্য মানসম্পন্ন স্বাস্থ্য সেবা নিশ্চিত করাই এই মুহুর্তে তার বড় চ্যালেঞ্জ। মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রী হিসেবে প্রথম কার্যদিবসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

ডা. জাহিদ মালেক বলেন, একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যে ইশতেহার ঘোষণা করেছে তা পূরণ করা হবে। স্বাস্থ্যবিভাগের প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করতে সব ধরনের পদক্ষপ নেয়া হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের প্রতিটি বিভাগীয় শহরে একটি করে ১০০ শয্যার ক্যান্সার হাসপাতাল করা হবে।

মন্ত্রী বলেন, যত দ্রুত সম্ভব দেশের স্বাস্থ্যসেবার উন্নয়েন সব মেডিকেল কলেজের কাজ শেষ করা হবে। শেষ করা হবে ১০ হাজার চিকিৎসক নিয়োগের প্রক্রিয়া।

তিনি বলেন, স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে। জেলা পর্যায়ের হাসপাতালগুলোতে কিডনি বিভাগ করা হবে। গ্রাম এলাকায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।