সর্বশেষ শিরোনাম
রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়্যান্ট চিটাগাং এর অভিষেক অনুষ্ঠান সম্পন্নপ্রকাশিত সংবাদের প্রতিবাদচকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়াভুক্ত ২১ আসামীকে গ্রেপ্তার চকরিয়ায় ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান পদে ও কৈয়ারবিল ৯নং ওয়ার্ডে উপ-নির্বাচন ২৫ জুলাইচকরিয়ার চরনদ্বীপে আব্দুল হামিদ হত্যার জেরে বাড়ী ভাংচুর, গরু- ছাগল ও মালামাল লুটচকরিয়া কোচপাড়া পৌর বাস টার্মিনাল রিয়াজুল জন্নাত জামে মসজিদ পরিচালনা কমিটি গঠিতচকরিয়া পৌরসভা ৩নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদনচকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবে

চকরিয়ায় অপহৃত স্কুল ছাত্র পেকুয়ায় উদ্ধার :আটক ২

[post-views]

chakaria pic 12-01-2019

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া থেকে অপহরণের ২৪ ঘন্টা পর দশম শ্রেণীর ছাত্র মেহেদী হাসান (১৫) কে উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার বেলা ২টায় চকরিয়া পৌরশহরের সবুজবাগ এলাকা থেকে অপহৃত ছাত্র মেহেদী হাসানকে শনিবার বেলা ২টার দিকে পেকুয়া চৌমুহনী থেকে উদ্ধার ও অপহরণের সাথে জড়িত অভিযোগে দুই যুবককে আটক করা হয়। আটক যুবকরা হলেন- পেকুয়া উপজেলার বাজার পাড়া এলাকার সাজ্জাদ(২৬), ও চকরিয়ার মরংঘোনার হাসনাত (২৮)। উদ্ধার হওয়া ছাত্র মেহেদী হাসান গোপালগঞ্জের কবির আহমদেও ছেলে চকরিয়া গ্রামার স্কুলের দশম শ্রেণীর ছাত্র। উদ্ধার অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরী বলেন, গোপালগঞ্জের বাসিন্দা কবির আহমদ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরীর সুবাদে সবুজবাগ আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। তার ছেলে মেহেদী হাসান চকরিয়া গ্রামার স্কুলের দশম শ্রেনীর ছাত্র। শুক্রবার জুমার নামাজের পর দুইটার দিকে বন্ধুর সহায়তায় মেহেদীকে অজানা স্থানে নিয়ে যাওয়া হয়। পরে মুঠোফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করলে অপহরণের ঘটনা নিশ্চিত হওয়া যায়।
তিনি আরো বলেন, শুক্রবার রাতে অভিযোগ পাওয়ার পর মুঠোফোন নাম্বারের সুত্র ধরে অপহৃত ছাত্রকে উদ্ধার অভিযান শুরু করা হয়। শনিবার বেলা ২টার দিকে পেকুয়ার চৌমুহনী স্টেশনের একটি বিকাশের দোকান থেকে মুক্তিপণের টাকা নেয়ার জন্য অপহরণকারীদের বলা হয়। ওইসময় ছদ্মবেশে ওৎপেতে থাকে পুলিশ। অপহরণকারী দলের দুই সদস্য পেকুয়া বাজার পাড়ার সাজ্জাদ ও চকরিয়ার কোণাখালীর মরংঘোনার হাসনাত বিকাশের দোকানে টাকা নিতে আসলে তাদের আটক করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদ করে উদ্ধার করা হয় অপহৃত মেহেদী হাসানকে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হবে তাদের সাথে আরো কেউ জড়িত রয়েছে কিনা জানতে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।