সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবেচকরিয়ায় সাজাপ্রাপ্ত যৌতুকলোভী স্বামী গ্রেফতারচকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনচকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডিদাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় সশস্ত্র হামলা, বাউন্ডারি ওয়াল ভাংচুরসাহারবিল ৭ নং ওয়ার্ড় ছাত্রলীগের সম্মেলন ও কমিটি গঠিত সম্পন্নচকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের আংশিক কমিটি অনুমোদনপেকুয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু এমপি জাফর আলমের সাথে শুভেচ্ছা বিনিময়

চকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়

[post-views]

SAHARBIL MADRASHA (JAFAR) 14-01-2019

আবদুল মজিদ,চকরিয়া:
চকরিয়া উপজেলার সাহারবিল আনোয়ারুল উলুম কামিল মাদরাসায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমবিএ(অনার্স)এমএ’কে। এসময় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। রোববার দুপুরে সাহারবিল আনোয়ারুল উলুম কামিল মাদরাসা গভর্ণিং বর্ডির সমিরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা দেয়া হয়। শুরুতে সংবর্ধিত প্রধান অতিথিকে ক্রেষ্ট, মানপত্র ও ফুলের মাল্য তুলে দেন মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা রুহুল কুদ্দুস আনোয়ারী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলম বলেছেন, ‘আমার সারাজীবনের রাজনীতি ছিল গণমানুষের জন্য। এলাকার উন্নয়নের জন্য। আমি সেবা ও উন্নয়ন কাজের মাধ্যমে চকরিয়া-পেকুয়ার জনগনের হৃদয়ে ছিলাম। একাদশ নির্বাচনে প্রিয় চকরিয়া-পেকুয়াবাসি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে নৌকাকে বিপুল ভোটে জয়ী করে মায়ার বন্ধনে আবদ্ধ করেছে। ৪৫বছর পর চকরিয়া-পেকুয়াবাসির শ্রেষ্ঠ উপহার বিজয়ী নৌকা সভানেত্রীর হাতে তুলে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
তিনি বলেন, আমি এখন চকরিয়া-পেকুয়া উপজেলার সাড়ে ৬ লাখ মানুষের প্রতিনিধি, সবার এমপি। তাই এখন থেকে বিরোধী জোটের প্রতি কোন ধরণের প্রতিহিংসা দেখানো চলবেনা। আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীকে শৃঙ্খলা ও নৈতিকতা বজায় রাখতে হবে। আমার নির্বাচনী ইশতেহারে চকরিয়া-পেকুয়ার উন্নয়নের রূপরেখা ঘোষণা করি। এ মধ্যে আমি কাজ শুরু করে দিয়েছি। পাঁচ বছরের মধ্যে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি গ্রামে শহরের সব সুবিধা দেয়া হবে। এছাড়াও উন্নয়নের ক্ষেত্রে অবহেলিত এলাকা গুলোকে অধিক গুরুত্ব দেয়া হবে। তিনি বলেন, আমি নির্বাচনী প্রচারনার সময় চকরিয়া-পেকুয়াবাসিকে তথা দিয়েছিলাম জননেত্রী শেখ হাসিনার হাতের পরশে উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়াকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবো। আমি ইনশাল্লাহ তা কাজের মাধ্যমে প্রমাণ দেব। আমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে চকরিয়া-পেকুয়াকে ঢেলে সাজানো হবে। সেইজন্য সর্বস্তরের জনগনের সহযোগিতা চাই। তিনি প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে অবহেলিত সাহারবিল আনওয়ারুল উলুম কামিল মাদরাসার অবকাঠামোসহ সার্বিক উন্নয়ন দ্রুত পদক্ষেপ নেবেন বলে ঘোষণা দেন।
মাদরাসার শিক্ষক ফজলে ইলাহী বুলু ও আফম ইকবাল হাসানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়া উদ্দিন চৌধুরী, চকরিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা, সাধারণ সম্পাদক ও সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, কমিটির সদস্য মাওলানা শব্বির আহমদ, হেকিম মনজুরুল কাদের বাবুল, উপাধ্যক্ষ মাওলানা শফিউল হক জিহাদী, মাওলানা হোছাইন আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা জামাল হোসেন চৌধুরী, আবু মুছা (দুবাই মুছা), ইব্রাহিম খলিল, প্যানেল চেয়ারম্যান এনামুল হক, এমপির এপিএস হাসানুল ইসলাম আদর ও ছাত্রনেতা আবদুল বারেক টিপু প্রমুখ

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।