সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

ঢাকায় ৫০ হাজার ইয়াবাসহ উখিয়ার বাবুল ও হেলাল আটক,

[post-views]

আটক-450x250

উখিয়ার র্শীষ মাদক পাচারকারী ঢাকায় বিপুল পরিমান ইয়াবা সহ ঢাকায় আটক হয়েছে উখিয়ার র্শীষ মাদক পাচারকারী বাবুল ও হেলাল। অধরা রয়েছে ইয়াবা চালানের অভিযুক্ত নিদানিয়ার আবু তাহের ও দক্ষিণ পুকুরিয়ার আনোয়ার।

জানাযায়, উখিয়ার হিজলিয়ার জালাল আহামদের পুত্র হেলাল ও বাবুল, নিদানিয়ার আবুল হাসেমের পুত্র আবু তাহের এবং দক্ষিণ পুকুরিয়ার আব্দুস ছালামের পুত্র আনোয়ারের নেতৃত্বে দীর্ঘ দিন ধরে মিয়ারমান হতে ইয়াবার বিশাল চালান এনে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আস ছিল। তৎ মধ্যে হুন্ডি স¤্রাট তাহের ও আনোয়ার অবৈধ হুন্ডির লেনদেনের মাধ্যমে মিয়ানমারে ইয়াবা ক্রয়ের লক্ষ লক্ষ টাকা প্রেরণ করেন।

দায়িত্ব শীল সূত্রে জানাযায় গেল সপ্তাহে উক্ত সিন্ডিকেটের বিশাল একটি ইয়াবার চালান ঢাকা কমলাপুর রেল ষ্টেশনে আটক হয়। এসময় বাবুল ও হেলাল কে ৫০ হাজার ইয়াবা সহ গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে আটক বাবুল ও হেলাল স্বীকারোক্তি মূলক জবান বন্দিতে বলেন হুন্ডি স¤্রাট তাহের ও আনোয়ার ইয়াবা পাচারে জড়িত। মুলত তারা হুন্ডির মাধ্যমে টাকা পাঠিয়ে মিয়ারমার হতে ইয়াবা টেবলেটের চালান বাংলাদেশে আনেন।

খোজ খবর নিয়ে জানাযায়, অতিসম্প্রতি সরকারী গোয়ান্দা সংস্থা প্রকাশিত তালিকায় ৬৩জন র্শীষ হুন্ডি ব্যবসায়ীর নামের তালিকা প্রকাশ করেছে। স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জন নিরাপত্তা বিভাগ হতে পাঠানো উক্ত তালিকায় হুন্ডির গডফাদার হিসেবে নিদানিয়ার আবুতাহের ও উত্তর পুকুরিয়ার আনোয়ারের নাম রয়েছে।

স্থানীয় গ্রামবাসিরা জানান, অবৈধ হুন্ডি ব্যবসার পাশা পাশি তারা ইয়াবা পাচারে জড়িত হয়। বাংলাদেশ থেকে মিয়ারমারে পাঠানো বিশাল টাকার চালান তাহের ও আনোয়ার হুন্ডির মাধ্যমে প্রেরণ করে। নাগরিক সমাজের মতে হুন্ডি ও ইয়াবা পাচারে জড়িতদের কে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা জরুরী হয়ে পড়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।