সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

বন জলবায়ু ও পরিবেশ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য হলেন এমপি জাফর আলম

[post-views]

jafar

চকরিয়া অফিস:
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) থেকে নির্বাচিত সংসদ সদস্য জাফর আলমকে বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে। গুরুত্বপূর্ণ সংসদীয় এই স্থায়ী কমিটিটি মঙ্গলবার ৫ ফেব্রুয়ারি গঠন করা হয়েছে। বিষয়টি সংসদ সদস্য জাফর আলম নিজেই নিশ্চিত করেছেন।
এমপি জাফর আলমকে জাতীয় সংসদের অত্যন্ত গুরুত্বপূর্ণ কমিটি ও কক্সবাজার জেলা সংশ্লিষ্ট বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করায় সংসদ নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার, চীফ হুইফ নূর-ই-আলম চৌধুরী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। এই প্রতিবেদকের কাছে মুঠোফোনে জাফর আলম এই কমিটির সদস্য ও সংসদ সদস্য হিসাবে সফলতার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
এদিকে বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হওয়ায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএকে শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন ও অর্থ সম্পাদক জহিরুল আলমসহসহ নেতৃবৃন্দরা। তারা নবনির্বাচিত সাংসদ ও বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্যের দীর্ঘায়ু কামনা করেন।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।