সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

বন জলবায়ু ও পরিবেশ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য হলেন এমপি জাফর আলম

[post-views]

jafar

চকরিয়া অফিস:
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) থেকে নির্বাচিত সংসদ সদস্য জাফর আলমকে বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে। গুরুত্বপূর্ণ সংসদীয় এই স্থায়ী কমিটিটি মঙ্গলবার ৫ ফেব্রুয়ারি গঠন করা হয়েছে। বিষয়টি সংসদ সদস্য জাফর আলম নিজেই নিশ্চিত করেছেন।
এমপি জাফর আলমকে জাতীয় সংসদের অত্যন্ত গুরুত্বপূর্ণ কমিটি ও কক্সবাজার জেলা সংশ্লিষ্ট বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করায় সংসদ নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার, চীফ হুইফ নূর-ই-আলম চৌধুরী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। এই প্রতিবেদকের কাছে মুঠোফোনে জাফর আলম এই কমিটির সদস্য ও সংসদ সদস্য হিসাবে সফলতার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
এদিকে বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হওয়ায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএকে শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন ও অর্থ সম্পাদক জহিরুল আলমসহসহ নেতৃবৃন্দরা। তারা নবনির্বাচিত সাংসদ ও বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্যের দীর্ঘায়ু কামনা করেন।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।