সর্বশেষ শিরোনাম
মাতামুহুরী নদীর নতুন সেতু নির্মানে অধিগ্রহণে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে হামলার ঘটনায় মামলাচকরিয়া আল ইয়ামিন মডেল মাদরাসার অনুষ্ঠানে ফজলুল করিম সাঈদীচকরিয়ায় আমেরিকান প্রবাসী পরিবারের বিরুদ্ধে নিরীহ পরিবারের বসতভীটা জবর দখল চেষ্টা ও গাছ কেটে লুটের অভিযোগশ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০চকরিয়ায় বাস-ট্রাক ত্রিমূখি দূর্ঘটনায় মোটর আরোহী এনজিও কর্মী নিহতপূর্ববড় ভেওলায় খলিল চৌং ক্রিকেট টুর্নামেন্ট ফাইনালে চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীচকরিয়ায় প্রবাসীর স্ত্রী ও মাকে বসতঘরে জিম্মিকরে চাঁদা দাবী : ভাংচুর ও প্রাণনাশের হুমকিচকরিয়ায় চারুকলা গবেষণা কেন্দ্রের নতুন জেলা কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্নশ্যালিকাকে বখাটের ঢিল, প্রতিবাদ করায় হামলাচকরিয়া পৌর সদরে মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযান

বন জলবায়ু ও পরিবেশ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য হলেন এমপি জাফর আলম

[post-views]

jafar

চকরিয়া অফিস:
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) থেকে নির্বাচিত সংসদ সদস্য জাফর আলমকে বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে। গুরুত্বপূর্ণ সংসদীয় এই স্থায়ী কমিটিটি মঙ্গলবার ৫ ফেব্রুয়ারি গঠন করা হয়েছে। বিষয়টি সংসদ সদস্য জাফর আলম নিজেই নিশ্চিত করেছেন।
এমপি জাফর আলমকে জাতীয় সংসদের অত্যন্ত গুরুত্বপূর্ণ কমিটি ও কক্সবাজার জেলা সংশ্লিষ্ট বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করায় সংসদ নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার, চীফ হুইফ নূর-ই-আলম চৌধুরী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। এই প্রতিবেদকের কাছে মুঠোফোনে জাফর আলম এই কমিটির সদস্য ও সংসদ সদস্য হিসাবে সফলতার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
এদিকে বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হওয়ায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএকে শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন ও অর্থ সম্পাদক জহিরুল আলমসহসহ নেতৃবৃন্দরা। তারা নবনির্বাচিত সাংসদ ও বন, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্যের দীর্ঘায়ু কামনা করেন।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।