সর্বশেষ শিরোনাম
একজন সেবক হতে চাইসম্মিলিত প্রয়াসে ‘স্বপ্নের চকরিয়া’ গড়বো ইনশাল্লাহ-সাঈদীচকরিয়ায় পিকআপ মিনিট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে তালা ঝুলিয়ে দেওয়ায় ক্ষুদ্ধ শ্রমিকরালক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ১ ও ২নং ওয়ার্ড বর্ধিত সভায় সরওয়ার আলমচকরিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের স্কুলে তালা : ক্লাস বর্জনচকরিয়ায় শিশুকে ককটেল বাজি নিক্ষেপকরে ঝলসে দেয়াসহ ২ দফা হামলার ঘটনায় মামলাচকরিয়ায় অভিমান করে বিষপানে১ সন্তানের জনকের আত্মহত্যাচকরিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের সহায়তাচকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণচকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে বিদেশগামী যুবকের বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬চকরিয়ায় স্বচ্ছ, জবাবদিহিতা মূলক ও নাগরিক বান্ধব ইউপি গঠনে চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা

শিবিরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহাসড়কে কক্সবাজার জেলা শাখার বর্ণাঢ্য র‌্যালি

[post-views]

shibir, chakaria 6-2-19,,

সংবাদ বিজ্ঞপ্তি:
৬ ফেব্রুয়ারি দেশব্যাপী ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা ঘোষনা দিয়েছে বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরে কেন্দ্রীয় কার্যকরী পরিষদ। তারই ধারাবাহিতায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ৬ফেব্রুয়ারি বুধবার সকাল ৯টায় কক্সবাজার জেলা শিবিরের উদ্যোগে বের করেছে এক বর্ণাঢ্য র‌্যালি। এ র‌্যালিতে সার্বিক নেতৃত্ব প্রদান করেন ও পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা শাখার সভাপতি ছাত্রনেতা রবিউল আলম। জেলা শিবিরের সেক্রেটারী মু. মোবারক হোসাইনের পরিচালনায় এতে জেলাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৯৭৭ সালে ৬ ফেব্রুয়ারি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় জামে মসজিদ থেকে ৬ জন মেধাবী ছাত্র নিয়ে বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের যাত্রা শুরু হয়। এসময় জেলা সভপতি রবিউল আলম বলেন, আল্লাহ আমাদের প্রভু, রাসুল (সা.)আমাদের নেতা, কুরআন আমাদের সংবিধান, জিহাদ আমাদের পথ, শাহাদাৎ আমাদের কামনা এই শ্লোগানকে বুকে ধারণ করে ১৯৭৭ সালের ৬ ফেব্রুয়ারী এ কাফেলা প্রতিষ্ঠা লাভ করে ছিল।দীর্ঘ পথ পেরিয়ে এ সংগঠন আজ মানুষের মনে মুক্তির, মানবিকতার আশা জাগাতে সক্ষম হয়েছে।
ছাত্রশিবির আজ ধুমপান, মাদক, অল্লীলতা, হতাশা মুক্ত লাখো তরুণদের আলোর নাবিকের নাম।তরুণদেরকে এ সংগঠন মুক্তির জন্য আলকুরআনের দিকে হাতছানি দিয়ে ডাকছে।পুজিবাদের মতো অভিশাপ,সমাজতন্ত্রের মতো আত্মার বন্দিশালা, ধর্মনিরপেক্ষতাবাদের মতো ধর্মহীনতা ও জাতীয়তাবাদের মতো সংকীর্ণতার বিপরীতে ইসলাম নামক কালজয়ী আদর্শের দিকে এদেশের তরুণ সমাজকে আহবান করাই শিবির কর্মীদের অন্যতম মিশন।
আল্লাহর প্রদত্ত ও রাসূল (সা.) প্রদর্শিত বিধান অনুযায়ী মানুষের সার্বিক জীবনের পূর্ণবিনাস সাধন করে আল্লাহর সন্তুষ্ট অর্জন এ সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য।##

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।