সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

শিবিরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহাসড়কে কক্সবাজার জেলা শাখার বর্ণাঢ্য র‌্যালি

[post-views]

shibir, chakaria 6-2-19,,

সংবাদ বিজ্ঞপ্তি:
৬ ফেব্রুয়ারি দেশব্যাপী ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা ঘোষনা দিয়েছে বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরে কেন্দ্রীয় কার্যকরী পরিষদ। তারই ধারাবাহিতায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ৬ফেব্রুয়ারি বুধবার সকাল ৯টায় কক্সবাজার জেলা শিবিরের উদ্যোগে বের করেছে এক বর্ণাঢ্য র‌্যালি। এ র‌্যালিতে সার্বিক নেতৃত্ব প্রদান করেন ও পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা শাখার সভাপতি ছাত্রনেতা রবিউল আলম। জেলা শিবিরের সেক্রেটারী মু. মোবারক হোসাইনের পরিচালনায় এতে জেলাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৯৭৭ সালে ৬ ফেব্রুয়ারি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় জামে মসজিদ থেকে ৬ জন মেধাবী ছাত্র নিয়ে বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের যাত্রা শুরু হয়। এসময় জেলা সভপতি রবিউল আলম বলেন, আল্লাহ আমাদের প্রভু, রাসুল (সা.)আমাদের নেতা, কুরআন আমাদের সংবিধান, জিহাদ আমাদের পথ, শাহাদাৎ আমাদের কামনা এই শ্লোগানকে বুকে ধারণ করে ১৯৭৭ সালের ৬ ফেব্রুয়ারী এ কাফেলা প্রতিষ্ঠা লাভ করে ছিল।দীর্ঘ পথ পেরিয়ে এ সংগঠন আজ মানুষের মনে মুক্তির, মানবিকতার আশা জাগাতে সক্ষম হয়েছে।
ছাত্রশিবির আজ ধুমপান, মাদক, অল্লীলতা, হতাশা মুক্ত লাখো তরুণদের আলোর নাবিকের নাম।তরুণদেরকে এ সংগঠন মুক্তির জন্য আলকুরআনের দিকে হাতছানি দিয়ে ডাকছে।পুজিবাদের মতো অভিশাপ,সমাজতন্ত্রের মতো আত্মার বন্দিশালা, ধর্মনিরপেক্ষতাবাদের মতো ধর্মহীনতা ও জাতীয়তাবাদের মতো সংকীর্ণতার বিপরীতে ইসলাম নামক কালজয়ী আদর্শের দিকে এদেশের তরুণ সমাজকে আহবান করাই শিবির কর্মীদের অন্যতম মিশন।
আল্লাহর প্রদত্ত ও রাসূল (সা.) প্রদর্শিত বিধান অনুযায়ী মানুষের সার্বিক জীবনের পূর্ণবিনাস সাধন করে আল্লাহর সন্তুষ্ট অর্জন এ সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য।##

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।