সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

চকরিয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

[post-views]

chakaria thana 8-2-19

আবদুল মজিদ:
কক্সবাজারের চকরিয়ায় মো.ইসমাইল (৩৫) নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে চকরিয়া পৌরশহরের হাসপাতাল সড়কের রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় তাকে। গ্রেপ্তারকৃত আসামী মো.ইসমাইল উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহ কাটা বাগিছা পাড়া এলাকার আবু তাহেরের ছেলে।
পুলিশ সূত্রে জানাগেছে, থানার উপপরিদর্শক (এস আই) অপু বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে মো.ইসমাইল নামের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন ধরে বিভিন্ন ছদ্মবেশে আত্মগোপনে ছিল।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ২০১২ সালে চট্টগ্রামের বায়োজিত বোস্তামী থানায় হেরোইনসহ আটক হয় ধৃত আসামী ইসমাইল। ওই সময়ে তার বিরুদ্ধে জি.আর-১১/১২ মামলা দায়ের করে। উল্লেখিত মামলায় তার বিরুদ্ধে চট্টগ্রামের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে যাবজ্জীবন সাজা পরোয়ানা রয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।