সর্বশেষ শিরোনাম
মাতামুহুরী নদীর নতুন সেতু নির্মানে অধিগ্রহণে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে হামলার ঘটনায় মামলাচকরিয়া আল ইয়ামিন মডেল মাদরাসার অনুষ্ঠানে ফজলুল করিম সাঈদীচকরিয়ায় আমেরিকান প্রবাসী পরিবারের বিরুদ্ধে নিরীহ পরিবারের বসতভীটা জবর দখল চেষ্টা ও গাছ কেটে লুটের অভিযোগশ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০চকরিয়ায় বাস-ট্রাক ত্রিমূখি দূর্ঘটনায় মোটর আরোহী এনজিও কর্মী নিহতপূর্ববড় ভেওলায় খলিল চৌং ক্রিকেট টুর্নামেন্ট ফাইনালে চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীচকরিয়ায় প্রবাসীর স্ত্রী ও মাকে বসতঘরে জিম্মিকরে চাঁদা দাবী : ভাংচুর ও প্রাণনাশের হুমকিচকরিয়ায় চারুকলা গবেষণা কেন্দ্রের নতুন জেলা কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্নশ্যালিকাকে বখাটের ঢিল, প্রতিবাদ করায় হামলাচকরিয়া পৌর সদরে মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযান

চকরিয়ায় অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই

[post-views]

CHAKARIA PIC 09-02-2019

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে একটি কুলিংকর্ণারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকান মালিকের অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি। শনিবার (৯ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের ফুলতলা স্টেশন এলাকার ইলিয়াছ সওদা গরের কুলিংকর্ণারের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব বলেন, শনিবার বিকালে ফুলতলা স্টেশনের ইলিয়াছ সওদাগরের কুলিংকর্ণারের দোকানে আকস্মিক ভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়। ওই শর্ট সার্কিটের আগুন পুরো দোকান মূহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে দোকান মালিকের আনুমানিক ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।