সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

চকরিয়ায় অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই

[post-views]

CHAKARIA PIC 09-02-2019

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে একটি কুলিংকর্ণারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকান মালিকের অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি। শনিবার (৯ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের ফুলতলা স্টেশন এলাকার ইলিয়াছ সওদা গরের কুলিংকর্ণারের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব বলেন, শনিবার বিকালে ফুলতলা স্টেশনের ইলিয়াছ সওদাগরের কুলিংকর্ণারের দোকানে আকস্মিক ভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়। ওই শর্ট সার্কিটের আগুন পুরো দোকান মূহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে দোকান মালিকের আনুমানিক ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।