সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

চকরিয়ায় অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই

[post-views]

CHAKARIA PIC 09-02-2019

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে একটি কুলিংকর্ণারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকান মালিকের অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি। শনিবার (৯ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের ফুলতলা স্টেশন এলাকার ইলিয়াছ সওদা গরের কুলিংকর্ণারের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব বলেন, শনিবার বিকালে ফুলতলা স্টেশনের ইলিয়াছ সওদাগরের কুলিংকর্ণারের দোকানে আকস্মিক ভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়। ওই শর্ট সার্কিটের আগুন পুরো দোকান মূহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে দোকান মালিকের আনুমানিক ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।