সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

ভারতে বিষাক্ত মদ পানে ৭২ জনের মৃত্যু

[post-views]

209289_1

নয়াদিল্লি: ভারতের উত্তরাঞ্চলে মদ পান করে ৭২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়েছে আরো ২৪ জন। ‍ মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

কর্মকর্তারা জানিয়েছেন উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলীয় জেলা সাহারানপুরে ৩৬ জন, পূর্বাঞ্চলীয় কুশিনগরে আট জন এবং উত্তরখাণ্ডে ২৮ জনের মৃত্যু হয়েছে।

এর আগে জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা অশোক কুমার জানিয়েছিলেন, উত্তর প্রদেশে মারা গেছে ২৬ জন। আর প্রতিবেশী উত্তরাখন্ড প্রদেশে মারা গেছে ১৩ জন।

তিনি জানান, উৎসব উপলক্ষে এর মদ পান করছিল।

পুলিশ এ ঘটনায় আট মদ ব্যবসায়ীকে আটক করেছে। প্রাদেশিক সরকার ১২ পুলিশ সদস্যসহ ৩৫ জন কর্মকর্তাকে বরখাস্ত করেছে।

ভারতে প্রায়ই মদ পানে মৃত্যুর খবর আসে। দরিদ্র শ্রেণির লোকজন স্বস্তায় স্পিরিট মেশানো এসব মদ পান করায় মৃত্যুর ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।