সর্বশেষ শিরোনাম
একজন সেবক হতে চাইসম্মিলিত প্রয়াসে ‘স্বপ্নের চকরিয়া’ গড়বো ইনশাল্লাহ-সাঈদীচকরিয়ায় পিকআপ মিনিট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে তালা ঝুলিয়ে দেওয়ায় ক্ষুদ্ধ শ্রমিকরালক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ১ ও ২নং ওয়ার্ড বর্ধিত সভায় সরওয়ার আলমচকরিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের স্কুলে তালা : ক্লাস বর্জনচকরিয়ায় শিশুকে ককটেল বাজি নিক্ষেপকরে ঝলসে দেয়াসহ ২ দফা হামলার ঘটনায় মামলাচকরিয়ায় অভিমান করে বিষপানে১ সন্তানের জনকের আত্মহত্যাচকরিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের সহায়তাচকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণচকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে বিদেশগামী যুবকের বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬চকরিয়ায় স্বচ্ছ, জবাবদিহিতা মূলক ও নাগরিক বান্ধব ইউপি গঠনে চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা

ভারতে বিষাক্ত মদ পানে ৭২ জনের মৃত্যু

[post-views]

209289_1

নয়াদিল্লি: ভারতের উত্তরাঞ্চলে মদ পান করে ৭২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়েছে আরো ২৪ জন। ‍ মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

কর্মকর্তারা জানিয়েছেন উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলীয় জেলা সাহারানপুরে ৩৬ জন, পূর্বাঞ্চলীয় কুশিনগরে আট জন এবং উত্তরখাণ্ডে ২৮ জনের মৃত্যু হয়েছে।

এর আগে জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা অশোক কুমার জানিয়েছিলেন, উত্তর প্রদেশে মারা গেছে ২৬ জন। আর প্রতিবেশী উত্তরাখন্ড প্রদেশে মারা গেছে ১৩ জন।

তিনি জানান, উৎসব উপলক্ষে এর মদ পান করছিল।

পুলিশ এ ঘটনায় আট মদ ব্যবসায়ীকে আটক করেছে। প্রাদেশিক সরকার ১২ পুলিশ সদস্যসহ ৩৫ জন কর্মকর্তাকে বরখাস্ত করেছে।

ভারতে প্রায়ই মদ পানে মৃত্যুর খবর আসে। দরিদ্র শ্রেণির লোকজন স্বস্তায় স্পিরিট মেশানো এসব মদ পান করায় মৃত্যুর ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।