সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

চকরিয়ায় চেয়ারম্যান মতলবসহ বিএনপির ১৪ নেতাকে কারাগারে

[post-views]

BNP

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলা বিএনপি’র ১৭ জন নেতা চকরিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার দেব’র আদালতে জামিন চেয়ে আত্মসমর্পন করলে বিচারক ১৭ জনে মধ্যে ৩ জনের জামিন মঞ্জুর করে চেয়রম্যান আবদুল মতলবসহ অবশিষ্ট ১৪ জন বিএনপি নেতাকর্মীকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন। ১১ ফেব্রুয়ারি (সোমবার) সকালে এসব নেতৃবৃন্দ আদালতে আত্মসমর্পণ করেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন-কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোশাররফ হোসেন টিটু ও চকরিয়া উপজেলা শ্রমিকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহাবুদ্দীন লাল্টু।
বিএনপি নেতৃবৃন্দ তাদের বিরুদ্ধে দায়েরকৃত চকরিয়া থানার ৪৭/২০১৮ নম্বর ও জিআর ৭৭১/২০১৮ নম্বর মামলায় হাইকোর্ট থেকে গত ১৪ জানুয়ারি ৪ সাপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন। আগাম জামিনের মেয়াদ শেষে সোমবার চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন চেয়ে আবেদন করলে শুনানী শেষে বিচারক ৭০ বছর উর্ধ্ব বয়স বিবেচনায় ৩ জন যথাক্রমে আবদুল সালাম, আকবর আহামদ, আবদুস ছোবহানকে জামিন প্রদান করেন। বাকী নেতৃবৃন্দের জামিন নামন্ঞ্জুর করে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। জামিন নামঞ্জুর হওয়া নেতৃবৃন্দ হলেন- চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল মতলব, সাধারণ সম্পাদক নুরুল আবছার, সিরাজুল ইসলাম, নুরুল আমিন, মোহাম্মদ ইলিয়াস, ফিরোজ আহামদ, মোহাম্মদ মনু, শহীদুল্লাহ, সাইফুল ইসলামসহ ১৪ জন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।