সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

চকরিয়ায় প্রার্থী পরিবর্তন চেয়ে কলাগাছ রোপন ও বিক্ষোভ অব্যাহত

[post-views]

52300408_308796083109197_2334805287950614528_n

চকরিয়া অফিস:
আগামী ১৮ মার্চ সারাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে একক প্রার্থী মনোনয়ন দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় হতে ১০ ফেব্রুয়ারী চকরিয়া উপজেলায় গিয়াস উদ্দিন চৌধুরীর নাম ঘোষণা করা হয়েছে।
এদিকে তৃণমূল পর্যায়ে অধিক জনপ্রিয় মনোনয়ন বঞ্চিত চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রমিক নেতা ও ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদীর সমর্থক ও নেতাকর্মীরা নৌকা প্রতীকের প্রার্থী পরিবর্তনের দাবীতে নাম ঘোষণার পর থেকে সোমবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যা পযর্ন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কসহ বিভিন্ন উপ-সড়কে শতশত কলাগাছ রোপন করে বিক্ষোভ প্রদর্শন করেছেন।
বিক্ষোভকালে চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, তারা ইতিমধ্যে পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী ও উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদের নেতৃত্বে মতবিনিময় সভা করে তৃণমূলের নেতা ফজলুল করিম সাঈদীকে নৌকা প্রতীকে নতুন করে প্রার্থী ঘোষণার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের প্রতি দাবী জানান। অন্যথায় তারা সাঈদীকে তৃণমূলের পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থী দিয়ে আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত করবেন বলে ঘোষণা দেন। এসময় পৌর কাউন্সিলরবৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
জানতে চাইলে আওয়ামীলীগ নেতা শ্রমিক ও ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদী বলেন, রাজনৈতিক জীবনে কোনদিন দল থেকে বিচ্যুত হইনি। সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছি। দলের জন্য বার বার জেল-জুলুমের শিকার হয়েছি। তাই তিনি জনগণের অভূতপূর্ব সমর্থনকে কাজে লাগিয়ে তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ে যাবেন এবং জননেত্রী শেখ হাসিনা ও প্রিয় নেতা জাফর আলম এমপিকে এই উপজেলা উপহার দেবেন।
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছাড়াও কক্সবাজার ট্রাক মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি, কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন ও চকরিয়া শেখ জামাল ক্লাবের সভাপতি।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।