সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

চকরিয়ায় নেতাকর্মী ও মানুষের ভালোবাসায় সিক্ত আওয়ামীলীগ প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী

[post-views]

GIAS UDDIN, CHAKARIA. 12-2-19

চকরিয়া অফিস
চকরিয়ার হারবাং থেকে খুটাখালী। সব জায়গা এক অন্যরকম পরিবেশ। হারবাং ইনানী থেকে বিশাল গাড়ির বহর নিয়ে শুরু হয় যাত্রা। হাজার হাজার মানুষ এ দীর্ঘপথে মঙ্গলবার বিকাল তিনটার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীকে সংবর্ধনা দেন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উষ্ণ ভালবাসা লাভ করেন তিনি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চকরিয়ায় আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে গিয়াস উদ্দিন চৌধুরীর পক্ষে শোকরানা সভা করা হয়েছে। চকরিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৫টি স্পটে এই শোকরানা সভা অনুষ্ঠিত হয়। চিরিঙ্গা কাজী মার্কেটে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও আলেমদের নিয়ে এ শোকরানা সভা করা হয়। এরআগে তিনি চুনতি শাহ সাহেব হুজুরের মাজার জিয়ারত করেন।
সংবর্ধনা ও শোকরানা সভায় উপস্থিত ছিলেন, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সভাপতি পশ্চিম বড়ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি যথাক্রমে মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, আবু মুছা, মুজিবুল হক চৌধুরী রতন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, মাতামুহুরীর যুগ্ম সাধারণ সম্পাদক হারুণ সরওয়ার বাদল, সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, মিজবাউল হক ও নজরুল ইসলাম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, প্রচার সম্পাদক আবু মুছা, দপ্তর সম্পাদক মাষ্টার আবদুল জলিল, উপ-প্রচার সম্পাদক সাইফুউদ্দিন মামুন, সদস্য আমিনুল করিম, রুস্তম শাহরিয়ার, হামিদ হোছাইন, ছৈয়দ নুর মেম্বার, কামাল উদ্দিন মেম্বার, আজিম উদ্দিন, আলমগীর মেম্বার, আনন্দ মোহন, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, পৌর কাউন্সিলর মুজিবুল হক, নজরুল ইসলাম, ফোরকানুল ইসলাম তিতু, শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, চকরিয়া পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ ইসমাইল হোসেন ধলু, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মারুফ, সাধারণ সম্পাদক আরহান মাহমুদ রুবেল, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, ছাত্রলীগ নেতা বাপ্পী। এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংবর্ধনাকালে গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা চকরিয়া-পেকুয়াবাসীর জন্য গত ৩০ ডিসেম্বর নৌকা প্রতীক নিয়ে জননেতা জাফর আলমকে পাঠিয়েছিলেন। আমরা তার সম্মান রেখেছি এবং নেত্রীকে বিজয় উপহার দিয়েছি। একইভাবে আমাকে উপজেলা নির্বাচনে সমস্ত রিপোর্ট পর্যালোচনা করে নৌকা তুলে দিয়েছেন, এখন চকরিয়াবাসীকে সিদ্ধান্ত নিতে হবে এমপি সাহেবের সাথে সামঞ্জস্যতা রেখে কাহাকে দিয়ে উন্নয়ন নিশ্চিত করা যাবে। তাই তিনি আসন্ন ১৮মার্চ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে কাংখিত বিজয়ের মাধ্যমে সকল ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।