সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

পরির্বতন হয়নি প্রতিবন্ধী সাগরের ভাগ্য

[post-views]

52464317_326363021316640_4579699455648858112_n

বার্তা পরিবেশক:
চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মোহাম্মদ ইদ্রিস অাহমদ এর ছেলে তৌহিদুল ইসলাম সাগর বেঁচে থাকার তাগিতে জীবন যুদ্ধে সংগ্রাম করে বেঁচে আছেন। খুব নিম্ম ভিত্তিক পরিবারে জন্ম হওয়ায় রাজনৈতির পাশা-পাশি চরম গরিবে হালে জীবন যাপন করতে বাধ্য হচ্ছে তৈহিদুল ইসলাম সাগর।

তিনি বর্তমানে ডুলাহাজারা কলেজে ২য় বর্ষে পড়াশুনা করে। তিনি একজন শারীরিক প্রতিবন্ধী। তার পা একটা পঙ্গু। ব্যাট ধরে সে চলাফেরা করে।

বর্তমানে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা অাওতাধীন সাহারবিল ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব রয়েছেন। এমন প্রতিবন্ধী অবস্থায় সে প্রতিটি দলীয়, মিটিং, মিছিল, সর্বোপরি সব কিছুতে অংশগ্রহণ করে রাজনীতি চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

এ যুবকটি বঙ্গবন্ধুকে ভালবাসে মাধ্যমিক স্কুল থেকে রাজনীতির হাতে খড়ি। সাধারণত তাকে এলাকায় সবাই শিল্পী হিসেবে ডাকে। কারণ হিসেবে জানা গেছে, খুব ভাল গান করে,সে স্কুল জীবনে স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতি বছর স্কুল প্রথম হয়। সে এলাকায় সামাজিক,সাংস্কৃতিক ইসলামিক,সংগঠনের বিভিন্ন দায়িত্ব অাছে। তার সহ পাঠি ও শিক্ষকরা তাকে আদর করে সাগর নামে ডাকে।

প্রতিবন্ধী সাগর জানান, তার একটা স্বপ্ন তিনি পড়ালেখা শেষ করে একটি সরকারি চাকরি করবে। বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তাই সে রাজনৈতিক কার্যক্রম চালিয়ে যাবে যত কষ্ট হোক। িএমন প্রতিবন্ধী হয়েও কোন কিছুকে পিছিয়ে নেই।

তাই পারিবারিক ভাবে একটু দারিদ্রতা হওয়ার কারণে মাননীয় প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক, জেলা ও উপজেলা ছাত্রলীগসহ উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারাসহ সাংবাদিকদের সহযোগিতা চান সাগর।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।