সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

আকস্মিক চকরিয়া থানা পরিদর্শনে ডিআইজি

[post-views]

chakaria tana 13-2-19

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া থানা আনুষ্ঠানিক উদ্বোধনের পর আকস্মিক ভাবে পরিদর্শন করেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক। বুধবার (১৩ফেব্রুয়ারী) বিকেলে সড়ক পথে চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের রেঞ্জের ডিআইজি চকরিয়া থানা পরিদর্শনে যান। তিনি আকস্মিক ভাবে থানায় পৌছলে এ সময় থানার পক্ষথেকে চট্টগ্রামের রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুককে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এছাড়াও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজিকে থানা পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং পুলিশ সদস্যরা তাকে ফুল দিয়ে বরণ করেন। পরে তিনি চকরিয়া থানার নব নির্মিত ভবন ও পুলিশের কার্যক্রম পরিদর্শন করে বিভিন্ন বিষয় নিয়ে থানায় অফিসারদের সাথে দীর্ঘ সময় ধরে আলোচনা করেন। বিভিন্ন মামলার বিষয়ে তিনি অফিসার ইনচার্জ (ওসি), পুলিশ পরিদর্শক (তদন্ত), উপ-পরিদর্শক, সহকারি উপ-পরিদর্শকদেরকে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আতিক উল্লাহ, থানার অপারেশন অফিসার তানবির আহমদসহ থানার উপ-পরিদর্শক, সহকারি উপ-পরিদর্শক ও পুলিশের সকল কর্মকর্তাগণ।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।