চকরিয়ার খুটাখালী থেকে ২ হাজার মন লবণ লুট করেছে দুইটি সংঘবদ্ধ দূর্বৃত্তদল

চকরিয়া অফিস:
চকরিয়ায় লবণ মাঠ থেকে প্রায় ২হাজার ২শত মন লবণ লুট করেছে দূর্বৃত্তদের দুইটি সশস্ত্র সংঘবদ্ধচক্র। ১৫ ফেব্রুয়ারী’১৯ইং সকাল ৭টা হতে ৯টা পযর্ন্ত সময়ে উপজেলার খুটাখালী মুহুরী ঘোনা এলাকায় লবণ লুটের এ ঘটনা ঘটেছে।
লবণ মালিক চট্টগ্রামের বাশখালী উপজেলার পশ্চিম পুইছড়ি এলাকার মৃত আবদুল মাবুদের পুত্র সৈয়দুল আলম অভিযোগ করেন, তিনি দীর্ঘদিন ধরে চকরিয়ার খুটাখালী মুহুরীর ঘোনা এলাকায় চাষা দিয়ে লবণ চাষ করে আসছেন। ঘটনারদিন সকালে তারা চাষাগন লবণ মাঠে লবনের চাষ করতে গেলে আকর্ষ্মিকভাবে প্রায় ৩০জনের দুইটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী তার লবণ মাঠে ঢুকে চাষাদের অস্ত্রের মুখে জিম্মি করে উত্তোলনকৃত প্রায় ২ হাজার ২শত মন লবন লুট করে নিয়ে যায়। অস্ত্রধারী সন্ত্রাসীদের মধ্যে একদল মহেশখালী উপজেলার এবং অপর সন্ত্রাসীদল পেকুয়া উপজেলার। অস্ত্রধারী ললবণ লুটকারীদের মধ্যে কৃষক-চাষারা ৭/৮জনকে চিনতে পেরেছেন। ভূক্তভোগী লবণ মালিক সৈয়দুল আলম এনিয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে কেউ এখনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।##

, , বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।