সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

[post-views]

FB_IMG_1552199623371

শাহজালাল শাহেদ,চকরিয়া

চকরিয়ায় রোববার (১০ মার্চ) উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের সার্বিক ব্যবস্থাপনায় ব্যাপক ঢাকঢোল পিটিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ পালিত হয়েছে।
এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি”।
সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন প্রাঙ্গণ থেকে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোহনা মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
সকাল সাড়ে ১১টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্বে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাসুদুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম।
বিশেষ অতিথি ছিলেন চকরিয়া থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ আতিক, উপজেলা এলজিইডি দপ্তরের প্রকৌশলী কমল কান্তি পাল, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, রেড ক্রিসেন্ট চকরিয়ার নেতা নুরুল আবছার ও ফায়ার সার্ভিস চকরিয়া স্টেশনের কমান্ডার জি.এম মহিউদ্দিন প্রমুখ।
এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি, শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে “দুর্যোগ মোকাবেলায় শিক্ষার্থীদের প্রাথমিক প্রস্তুতি ও করণীয়” শীর্ষক বিভিন্ন বিষয়ের প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।