সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় স্কুল ছাত্র অপহরণ, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় উদ্ধার

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় ৫ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহরণের প্রায় আড়াই ঘন্টা পর পুলিশের সহায়তায় স্থানীয়রা ও পরিবারের সদস্যরা অপহৃত ছাত্র আবু হানিফ (১২)কে উদ্ধার করেছে। সোমবার (১১মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা বড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটেছে। অপহৃত হানিফ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দরবেশকাটা এলাকার মোহাম্মদ এহেছানের পুত্র। এনিয়ে থানায় ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩/৪জন দেখিয়ে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
অভিযোগে জানাগেছে, পূর্বশত্রুতার জের ধরে একই এলাকার মৃত আবু তালেকের পুত্র মৌলভী রাসেল, মৃত মোফাজ্জলের পুত্র সাইফুল হক, তার ছেলে মো: তৌহিদ, শহিদ ও আবুল কালামসহ অজ্ঞাত লোকজন পূর্বপরিকল্পিতভাবে স্থানীয় এহেছানের পুত্র দরবেশকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় ৫ম শ্রেণির ছাত্র আবু হানিফ (১২)কে সকাল ৮টার দিকে স্কুলে যাওয়ার পথে গতিরোধ করে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তাকে নির্জন স্থানে নিয়ে গিয়ে বেধম মারধর করে। পরে খবর পেয়ে বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মং থোয়াইং এর নেতৃত্বে সংগীয় পুলিশ ফোর্স নিয়ে সকাল সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রকে উদ্ধার করেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।