সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়া থানা পুলিশের অভিযানে ৫ আসামী গ্রেফতার

[post-views]

chakaria thana 12-3-19

চকরিয়া অফিস:
চকরিয়া থানা পুলিশের অভিযানে অস্ত্র, নারী নির্যাতন ও ডাকাতিসহ একাধিক পরোয়ানাভুক্ত ৫ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ১১ মার্চ রাতে উপজেলার বিভিন্ন স্থানে থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়–য়ার নেতৃত্বে পুলিশ এ অভিযান চালিয়েছে। অভিযানে নেতৃত্ব দেওয়া পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আদালতের গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী মনজুর আলম (৪০)কে কৈয়ারবিল ইসলামনগর বোখারী মাদরাসার পূর্বপাশ্ব এলাকা থেকে ১২মার্চ রাত ২টার দিকে গ্রেফতার করেছে। ধৃত আসামী উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত মাসুক আহমদের পুত্র। তার বিরুদ্ধে নারী নির্যাতন ও বন মামলাসহ একাধিক মামলা ও গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এছাড়াও বিভিন্ন মামলায় পরোয়ানাভূক্ত আরো ৪ জন পলাতক আসামীকে গ্রেফতার করে পুলিশ।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ও সি) মোঃ বখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট রয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।