সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

ডুলাহাজারায় সাংবাদিক এম আর মাহাবুবের বাড়িতে দুর্ধর্ষ চুরি

[post-views]

চকরিয়া অফিস:
দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার চীফ রিপোর্টার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের বাসিন্দা সাংবাদিক এম আর মাহাবুবের বাড়িতে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ মার্চ) ভোর রাত তিনটার দিকে ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট চা-বাগান এলাকায় এঘটনা ঘটে।
সাংবাদিক এম আর মাহাবুব জানান, তিনি পত্রিকার কাজে তাঁর কর্মস্থল কক্সবাজার সদরে বাসা নিয়ে স্বপরিবারে বসবাস করেন। ডুলাহাজারা গ্রামের বাড়িতে বৃদ্ধ বাবা মা ও সদ্য বিদেশ ফেরত তাঁর এক ছোট ভাই রয়েছে। এ সুযোগে শুক্রবার গভীর রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে দুর্বৃত্তরা কৌশলে বাড়ির বাউন্ডারি দেয়াল পেরিয়ে বাড়ির পেছনের ব্যালকনির গ্রীল কেটে ঘরের ভেতর প্রবেশ করে। এসময় তারা ঘরের তিনটি রুমে আলমারীর দরজার তালা ভেঙে ড্রয়ার থেকে নগদ ২ লক্ষ্য ৪০ হাজার টাকা, তিন ভরির বেশি স্বর্ণালঙ্কার ও এক লক্ষ্য টাকা মূল্যের দুইটি মোবাইলসহ বাড়ির মূল্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে যায়। বৃদ্ধ বাবা মা ফজরের নামাজের জন্য ঘুম থেকে উঠলে বিষয়টি জানাজানি হয়।
এঘটনায় ভুক্তভোগী সাংবাদিক এম আর মাহাবুব বাদী হয়ে অজ্ঞাত চোরের বিরুদ্ধে চকরিয়া থানায় একটি জিডি করেছেন। জিডির বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী নিশ্চিত করেছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।