সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

চকরিয়ায় রেললাইন নির্মাণ কাজের সামগ্রী চুরি

[post-views]

চকরিয়া অফিস:
কক্সবাজার-দোহাজারী রেললাইন নির্মাণ কার্যক্রমের সামগ্রী চুরির অভিযোগ উঠেছে। চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে এ ঘটনা ঘটে। শনিবার (১৬মার্চ) সাকলে চকরিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা গেছে গত শুক্রবার রাতে ডুলাহাজারা ৫নং ওয়ার্ড উত্তর পাড়া শান্তিরঘাট এলাকায় নির্মাণ কাজের কিছু জিও (সড়ক তৈরিতে ব্যবহৃত কার্পেট বিশেষ) চুরি হয়েছে বলে অভিযোগ উঠে। একইদিন রাত ৯টার দিকে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্যের নেতৃত্বে এক কি.মি অদূরে একটি বসতবাড়ি থেকে ওই জিও উদ্ধার করেন। রেললাইনে কর্মরত শ্রমিকদের সাথে কথা বলে জানা যায়, ফৌরম্যান শামীম জিওগুলো তার শ্রমিক সুকুমার দে’কে দিয়ে রিক্সা যোগে পার্শ্ববর্তী বাড়িতে রেখে আসে। পরে ইউপি সদস্য ফখরুল, ফৌরম্যান শামীম ও সিকিউরিটি গার্ড হেদায়াত উল্লাহকে নিয়ে ওই বাড়ি থেকে জিওগুলো উদ্ধার করেছে।
এ ব্যাপারে ঘটনাস্থল তদন্তকারী কর্মকর্তা চকরিয়া থানার সাব ইন্সপেক্টর (এসআই) প্রিয় লাল বলেন, লেভার দিয়ে কিছু মালামাল একটি বাড়িতে রেখে আসে শামীম নামের লেভার পরিচালক। পরদিন মেম্বার ফখরুসহ তারা নিজেরাই মালামাল চুরি হয়ে বলে থানায় এসে ইনকুয়ারি নিতে আসে। ঘটনাস্থলে গিয়ে বিষয়টি রহস্যময় হওয়ায় এবং লিখিত অভিযোগ না থাকায় তাদের মধ্যে সমাধা হতে বলা হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।