সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

চকরিয়ায় অকালে ঝড়ে গেলো নৌকার মিছিলে দূর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা ছোটন

[post-views]

chotan, chakaria 16-3-19

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলা পরিষদের চলমান নির্বাচনে সম্প্রতি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে গিয়ে মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুত্বর আহত হয় ছাত্রলীগ নেতা মো: ছোটন রাজ (১৯) অবশেষে মারা গেছেন। শনিবার (১৬ মার্চ) দুপুর ১২টায় চট্টগ্রাম মেডকেল কলেজ হাসপাতালে ১১দিন ধরে চিকিৎসাধীন ও লাইফ সাপোর্ট থাকাবস্থায় জীবনের শেষ নিশ্বাস ত্যাগ করেন। নিহত ছাত্রলীগ নেতা মো: ছোটন চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিম পাড়া গ্রামের মরহুম মো: জকরিয়ার পুত্র। সংসারে পিতাও মারা গেছে। ২ভাই ১ বোনের মধ্যে সে দ্বিতীয়।
জানাগেছে, গত ৫মার্চ দুপুরে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরীর পক্ষে ছাত্রলীগ নেতা মো: ছোটন রাজ মোটর সাইকেল নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে ফাসিয়াখালী ব্রীজের কাছে পৌছলে দূর্ঘটনায় পতিত হন। ওই গুরুতর আহত হলে তাকে প্রথমে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম মেডিকেলে। অবস্থার আরো অবনতি হলে গত কয়েকদিন ধরে তাকে রাখা হয় আইসিইউতে (লাইফ সাপোর্টে)। আত্বীয় স্বজনসহ এলাকার মানুষের যতসামান্য সহায়তায় চিকিৎসা এতদুর এগিয়ে আসলে তার অর্থাভাবে উন্নত চিকিৎসা নিশ্চিত করতে পারেননি বলে ছাত্রলীগ নেতার পরিবারের দাবী। নিহত ছাত্রনেতার বড় ভাই জানিয়েছেন, তাদের পরিবারে আহত ভাইয়ের ভাল চিকিৎসার জন্য খুবই অর্থ সংকটে ছিল। যার পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন তার পক্ষ থেকেও যথাযথ কোন আর্থিক সহায়তা পাওয়া যায়নি। গত ১৪মার্চ তার চিকিৎসার জন্য প্রায় ৪০ হাজার টাকা উত্তোলন করে সহায়ত দিয়েছেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি তারেকুল ইসলাম রাহাত। অন্তত এ ধরণের সহযোগিতা পেলেও তার ভাইকে (নিহত ছাত্রলীগ নেতা ছোটন) ভাল চিকিৎসা দেওয়া যেত বলে মনে করেন। নিহত ছাত্রনেতার বড় ভাই জানিয়েছেন, তার ভাইয়ের জানাজা ও দাফন এদিন (১৬মার্চ) রাত ১০টায় সম্পন্ন করা হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।