Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় যাত্রীদের সুবিধার্থে মারছা কাউন্টার উদ্বোধন করলেন এমপি জাফরচকরিয়া সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লিখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়রোহিঙ্গা শরণার্থী পরিকল্পনায় সরকারের অবদান অন্তর্ভুক্ত করতে হবেচকরিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির নির্বাচনে সকলেই বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতচকরিয়ায় বাড়ির ছাদে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর আকাশ নাথের মৃত্যুমহান মাতৃভাষা দিবসে জুভেনাইল ভয়েস ক্লাবের আলেচনা সভা ও দোয়া মাহফিলচকরিয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলীচকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম আয়োজনে নবীন বরণ মিলনমেলা মেজবানআইএনজিও সমূহকে মনিটিরিং এবং প্রযুক্তি সহায়তা প্রদানের মধ্যে সীমাবদ্ধ রাখার দাবি সিসিএনএফেরচকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর সাথে শুভেচ্ছা বিনিময়ে পৌর সান পাওয়ার নেতৃবৃন্দ

টেকনাফের ইয়াবা পল্লীতে পুলিশের সাঁড়াশী অভিযান, আটক ১

[post-views]

teknaf-pic-2-6-2018-2-650x406 (1)

টেকনাফে স্বরাষ্ট্রমন্ত্রালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের বাড়িতে অভিযান চালিয়েছে টেকনাফ মডেল থানার পুলিশ সদস্যরা। মাদক ব্যবসায়ীরা তাদের ঘরে অবস্থান করার গোপন সূত্রে খবর পেয়ে শনিবার ২ জুন টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ায় বিকাল ৩টা থেকে ভারপ্রাপ্ত ককর্মকর্তা রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) আতিক, এসআই মাহির উদ্দিন খাঁন, বিবেকনান্দ, সাইদুল ইসলাম, তাপস ও সাইফুল ইসলামসহ ৫০ সদস্যের পুলিশ দল ইয়াবা ব্যবসায়ীদের বাড়িতে এ অভিযান চালানো হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, ‘টেকনাফ সদরের মৌলভীপাড়াএলাকার স্বরাষ্ট্রমন্ত্রালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী একরাম, আবদুর রহমান, মোহাম্মদ আলী, আবুল কালাম প্রকাল কালা ও জাফর আলমের বাড়িতে হানা দেয় পুলিশ। তবে মাদক ব্যবসায়ীরা বাড়িতে না থাকায় তাদের কাউকেই আটক করা যায়নি। ইয়াবা ব্যবসায়ীদের বাড়িগুলো দেখতে অনেকটা ‘রাজপ্রাসাদ’-এর মতো। এসব বাড়িতে অভিযান চালানো হয়েছে। কোনও মাদক ব্যবসায়ীকেই ছাড় দেওয়া হবে না। যতক্ষণ পর্যন্ত ইয়াবা বন্ধ না হবে, ততক্ষণ এ অভিযান চলবে। এসময় রাসেল নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মাদকবিরোধী অভিযান শুরুর পর থেকে ইয়াবা ব্যবসায়ীরা দুবাই, মালয়েশিয়া, ভারত ও ওমরা পালনের নামে সৌদি আরবে পালিয়ে গেছে। অনেকে ট্রলারযোগে সমুদ্রপথে মিয়ানমারে গিয়ে আশ্রয় নিয়েছে। আবার কেউ কেউ আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে রক্ষা পেতে রোহিঙ্গা শিবিরে আশ্রয় নিচ্ছে বলে শোনা গেছে।

বিভাগের সংবাদ।

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ:

Scroll To Top