সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

চকরিয়ায় দিনদুপুরে বসতঘরে ঢুকে হামলা: দুই গৃহবধুকে পিটিয়ে জখমনগদ তিন লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার লুট

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে দিনদুপুরে প্রবাসির বসতঘরে ঢুকে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। ওইসময় বাঁধা দিতে গেলে পরিবারটির দুই নারীকে পিটিয়ে জখম করা হয়েছে। এসময় হামলাকারীরা বসতঘরের আলমিরা থেকে লুটে নিয়ে গেছে নগদ তিন লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের হামিদ উল্লাহ সিকদারপাড়া গ্রামের মাহমুদুল হক চৌধুরী নামের একব্যক্তির বাড়িতে ঘটেছে এ হামলা ও লুটের ঘটনা।
মারধরে আহত হলেন পরিবারটির গৃহবধু তছলিমা আক্তার (২৮) ও ফাতেমা কামরুন নাহার (৪২)। তাদের মধ্যে ফাতেমা কামরুন নাহারকে আশঙ্কাজনক অবস্থায় চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আক্রান্ত পরিবার সদস্যরা জানান, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সিকদারপাড়া গ্রামের মাহমুদুল হক চৌধুরীর দুই ছেলের মধ্যে বড়ছেলে ইউছুপ চৌধুরী চট্টগ্রামে ও ছোটছেলে মোশারফ চৌধুরী জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। বাড়িতে থাকেন তাদের বয়োবৃদ্ধ বাবা মাহমুদুল হক চৌধুরী (৯৫) ও মাতা মনোয়ারা বেগম (৮০) এবং পুত্রবধু তছলিমা আক্তার (২৮)।
পরিবারে পুরুষ সদস্যরা না থাকার সুযোগে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে ৫-৬জনের একটি দুর্বৃত্তদল অতর্কিত বাড়িতে পরিবারের নারী সদস্যদেরকে অস্ত্রের ভয় দেখিয়ে জিন্মি করে রাখে। একপর্যায়ে হামলাকারী দুবর্ৃৃত্তরা বাড়ির আলমিরা ভাঙ্গতে চাইলে গৃহবধু তছলিমা আক্তার বাঁধা দেন। পরবর্তীতে তাকে উদ্ধারে এগিয়ে আসলে বাড়িতে বেড়াতে আসা গৃহকর্তার বড়মেয়ে ফাতেমা কামরুন নাহারকেও পিটিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা।
আক্রান্ত পরিবারের গৃহকর্তা মাহমুদুল হক চৌধুরী দাবি করেন, হামলা চালিয়ে দুই নারীকে বেদম প্রহারের পর ঘটনার সময় বসতবাড়ির আলমিরা থেকে দুর্বৃত্তরা নগদ তিন লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গেছে।
গৃহকর্তা দাবি করেছেন, জমি-জমা সংক্রান্ত ঘটনা নিয়ে আগে থেকে তাঁর পরিবারের সঙ্গে নজমুল হক চৌধুরী, প্রীতি, প্রিয়াঙ্কা ও পাখী নামের প্রতিবেশি একটি পরিবারের লোকজনের সঙ্গে বিরোধ রয়েছে। তিনি অভিযোগ করেছেন, অভিযুক্তরা হামলা ও লুটপাটের সময় দুর্বৃত্তদের সঙ্গে নেতৃত্ব দেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বসতঘরে হামলা চালিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় গতকাল সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে লিখিত অভিযোগ পেলে অবশ্যই জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।