সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

চকরিয়ায় অসামাজিক কাজে বাধাদেওয়ায় বসতবাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় বাড়ির পাশ্ববর্তী একটি অনুষ্ঠানে অশ্লীল গান-বাজনা ও অসামাজিক কাজে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে রাতের আধাতে একটি বসতবাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। অগ্নিকান্ডে ভূক্তভোগী পরিবারের অন্তত ২ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান। ১০ এপ্রিল দিবাগত রাত ১টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম পাহাড়িয়া পাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা।
অভিযোগে জানাগেছে, ওই এলাকায় একটি বাড়ির অনুষ্ঠানে রাতে অশ্লীল গান-বাজনাসহ অসামাজিক কর্মকান্ড পরিচালনা করলে স্থানীয় আবু ছিদ্দিকের পুত্র শাবনুর কবির গং বাধা সৃষ্টি করেন। এতে ক্ষিপ্ত ও প্রতিশোধ পরায়ন হয়ে রাতে আধাঁরে কেরোসিন দিয়ে বাড়িতে আগুন ধরিয়ে দেয়। অগ্নিকান্ডে আসবাবপত্র, মালামালসহ বাড়িটি পুড়ে যাওয়ার সময় পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থলে দুইজনকে কেরোসিনের বোতল ও ডিয়াসলাইসহ স্থানীয় ফেরদৌস সিকদারের পুত্র হানিফ ও নুর মোহাম্মদ সিকদারের পুত্র বাদলকে হাতে-নাতে ধরে ফেলেন। পরে ধৃতদের পরিবারের সদস্যরা ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে নিয়ে এসে তাদের ছিনিয়ে নিয়ে যায়। এসময় তাদের ব্যবহৃত একটি মোবাইল সেটও জব্দ করে রাখেন ক্ষতিগ্রস্ত পরিবার। এনিয়ে অগ্নিকান্ডে ভূক্তভোগী পরিবারের পক্ষে শাবনুর কবিরের শ্বাশুড়ি মনজুরা বেগম বাদী হয়ে চকরিয়া সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আজ ১১ এপ্রিল মামলা করছেন বলে জানান। অপরদিকে অভিযুক্তদের বিরুদ্ধে জিআর ৭৯/১৩ ও সিআর ৬১/১০সহ অগ্নিকান্ড, মারধর, নারী নির্যাতন, বনসহ অন্তত ১০টি মামলা রয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।