সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় অসামাজিক কাজে বাধাদেওয়ায় বসতবাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় বাড়ির পাশ্ববর্তী একটি অনুষ্ঠানে অশ্লীল গান-বাজনা ও অসামাজিক কাজে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে রাতের আধাতে একটি বসতবাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। অগ্নিকান্ডে ভূক্তভোগী পরিবারের অন্তত ২ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান। ১০ এপ্রিল দিবাগত রাত ১টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম পাহাড়িয়া পাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা।
অভিযোগে জানাগেছে, ওই এলাকায় একটি বাড়ির অনুষ্ঠানে রাতে অশ্লীল গান-বাজনাসহ অসামাজিক কর্মকান্ড পরিচালনা করলে স্থানীয় আবু ছিদ্দিকের পুত্র শাবনুর কবির গং বাধা সৃষ্টি করেন। এতে ক্ষিপ্ত ও প্রতিশোধ পরায়ন হয়ে রাতে আধাঁরে কেরোসিন দিয়ে বাড়িতে আগুন ধরিয়ে দেয়। অগ্নিকান্ডে আসবাবপত্র, মালামালসহ বাড়িটি পুড়ে যাওয়ার সময় পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থলে দুইজনকে কেরোসিনের বোতল ও ডিয়াসলাইসহ স্থানীয় ফেরদৌস সিকদারের পুত্র হানিফ ও নুর মোহাম্মদ সিকদারের পুত্র বাদলকে হাতে-নাতে ধরে ফেলেন। পরে ধৃতদের পরিবারের সদস্যরা ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে নিয়ে এসে তাদের ছিনিয়ে নিয়ে যায়। এসময় তাদের ব্যবহৃত একটি মোবাইল সেটও জব্দ করে রাখেন ক্ষতিগ্রস্ত পরিবার। এনিয়ে অগ্নিকান্ডে ভূক্তভোগী পরিবারের পক্ষে শাবনুর কবিরের শ্বাশুড়ি মনজুরা বেগম বাদী হয়ে চকরিয়া সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আজ ১১ এপ্রিল মামলা করছেন বলে জানান। অপরদিকে অভিযুক্তদের বিরুদ্ধে জিআর ৭৯/১৩ ও সিআর ৬১/১০সহ অগ্নিকান্ড, মারধর, নারী নির্যাতন, বনসহ অন্তত ১০টি মামলা রয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।