সর্বশেষ শিরোনাম
একজন সেবক হতে চাইসম্মিলিত প্রয়াসে ‘স্বপ্নের চকরিয়া’ গড়বো ইনশাল্লাহ-সাঈদীচকরিয়ায় পিকআপ মিনিট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে তালা ঝুলিয়ে দেওয়ায় ক্ষুদ্ধ শ্রমিকরালক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ১ ও ২নং ওয়ার্ড বর্ধিত সভায় সরওয়ার আলমচকরিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের স্কুলে তালা : ক্লাস বর্জনচকরিয়ায় শিশুকে ককটেল বাজি নিক্ষেপকরে ঝলসে দেয়াসহ ২ দফা হামলার ঘটনায় মামলাচকরিয়ায় অভিমান করে বিষপানে১ সন্তানের জনকের আত্মহত্যাচকরিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের সহায়তাচকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণচকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে বিদেশগামী যুবকের বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬চকরিয়ায় স্বচ্ছ, জবাবদিহিতা মূলক ও নাগরিক বান্ধব ইউপি গঠনে চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা

সকলের সহযোগিতা থাকলে ইউছুপ জয়ের মতোছাত্রনেতা চকরিয়াবাসির হৃদয় থেকে মুছে যাবেনা-সাঈদী

[post-views]

56910116_1955258161250965_8298561102946500608_n

ছাত্রসংসদের মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী

চকরিয়া অফিস:
চকরিয়া পৌরসভা ছাত্রলীগের প্রয়াত আহবায়ক জনপ্রিয় ছাত্রনেতা আবু ইউছুপ জয়ের স্বরণে একটি স্মৃতি সংসদ গঠন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মরহুম আবু ইউসুফ জয় স্মৃতি সংসদের আয়োজনে গতকাল শুক্রবার ১২ এপ্রিল বিকালে চকরিয়া শহরের একটি হোটেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।
দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুল আবছার বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, যুবনেতা আবদুর রশিদ, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তারেকুল ইসলাম রাহিত, সাধারণ সম্পাদক আরহান মাহমুদ রুবেল, যুগ্ম সম্পাদক আকিত হোসেন সজিব, পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি আনাছ, ২নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, ডুলাহাজারা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ। সভায় আওয়ামীলীগ, যুবলীগ ছাড়াও চকরিয়া উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের সকলস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, মরহুম আবু ইউছুপ জয় ছিলেন চকরিয়া উপজেলায় ছাত্ররাজনীতির আইডল। একজন ছাত্রনেতাকে ছাত্র সমাজের অধিকার আদায়, সুন্দরভাবে সংগঠন পরিচালনাসহ সার্বিক বিষয়ে কাজ করতে হয় তাঁর সব গুনাবলী সমাদৃত ছিল আবু ইউছুফ জয়ের কাছে।
তিনি বলেন, জীবিত থাকলে আবু ইউছুপ জয় একদিন ছাত্র রাজনীতিতে বড়মাপের নেতা হতে পারতেন। সেই ধরণের প্রচেষ্ঠা ও গুনাবলী তাঁর কাছে ছিল। কিন্তু নিয়তির কাছে হেরে আজ আবু ইউছুপ জয় এখন আমাদের মাঝে শুধুই স্মতি। তাঁর স্মৃতি ধরে রাখতে সবাইকে কাজ করতে হবে। সবার প্রচেষ্ঠা অব্যাহত থাকলে কোনদিন ইউছুপ জয়ের কেউ চকরিয়াবাসির হৃদয় থেকে মুছে যাবেনা

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।