সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

চকরিয়া মহাসড়কে পারাপারের সময় পুলিশেরভ্যানের ধাক্কায় এক কিশোর গুরুত্বর আহত

[post-views]

chakaria pic 12-4-19

চকরিয়া অফিস:
চকরিয়ায় মহাসড়ক পারাপারের সময় চলন্ত পুলিশের ভ্যানের ধাক্কায় পথচারী এক কিশোর ছিটকে পরে গুরুত্বর আহত হয়েছে। ১২এপ্রিল (শুক্রবার) বেলা ২ টার দিকে পৌর সদরের চিরিংগা নিউ মার্কেটের সামনে এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত কিশোরের নাম মিনহাজ উদ্দিন (১৪)। সে চকরিয়া উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড বুড়িরপাড়া গ্রামের মোহাম্মদ আরিফের পুত্র। তবে তাৎক্ষনিকভাবে পুলিশ ভ্যানটি দাঁড়িয়ে পুলিশের গাড়ী ধাক্কায় আহত পথচারী কিশোরকে উদ্ধার করে দ্রুত সময়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, গাড়ীর ধাক্কায় আহত কিশোর মাথা, বুকে, হাতে ও পায়ে আঘাত রয়েছে। তবে মাথার আঘাতের ধরণ নির্ণয় করতে সিটি স্ক্যান করতে হবে।
স্থানীয়রা জানিয়েছেন, কিশোর মিনহাজ উদ্দিন চিরিংগা হাসেম মার্কেটের নবী স্টোরে কর্মচারী। পিতার আর্থিক অবস্থার কারণে কর্মচারী হিসেবে চাকুরী করতেন। সে বায়তুশ শরফ রোড থেকে একটি ডাব ক্রয় করে মহাসড়ক পার হচ্ছিলেন। প্রতিমধ্যে পুলিশের ভ্যান এসে অসাবধনতা বশত ধাক্কা লেগে গিয়ে কিছু দুরে ছিটকে পরে যান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।