সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়া মহাসড়কে পারাপারের সময় পুলিশেরভ্যানের ধাক্কায় এক কিশোর গুরুত্বর আহত

[post-views]

chakaria pic 12-4-19

চকরিয়া অফিস:
চকরিয়ায় মহাসড়ক পারাপারের সময় চলন্ত পুলিশের ভ্যানের ধাক্কায় পথচারী এক কিশোর ছিটকে পরে গুরুত্বর আহত হয়েছে। ১২এপ্রিল (শুক্রবার) বেলা ২ টার দিকে পৌর সদরের চিরিংগা নিউ মার্কেটের সামনে এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত কিশোরের নাম মিনহাজ উদ্দিন (১৪)। সে চকরিয়া উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড বুড়িরপাড়া গ্রামের মোহাম্মদ আরিফের পুত্র। তবে তাৎক্ষনিকভাবে পুলিশ ভ্যানটি দাঁড়িয়ে পুলিশের গাড়ী ধাক্কায় আহত পথচারী কিশোরকে উদ্ধার করে দ্রুত সময়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, গাড়ীর ধাক্কায় আহত কিশোর মাথা, বুকে, হাতে ও পায়ে আঘাত রয়েছে। তবে মাথার আঘাতের ধরণ নির্ণয় করতে সিটি স্ক্যান করতে হবে।
স্থানীয়রা জানিয়েছেন, কিশোর মিনহাজ উদ্দিন চিরিংগা হাসেম মার্কেটের নবী স্টোরে কর্মচারী। পিতার আর্থিক অবস্থার কারণে কর্মচারী হিসেবে চাকুরী করতেন। সে বায়তুশ শরফ রোড থেকে একটি ডাব ক্রয় করে মহাসড়ক পার হচ্ছিলেন। প্রতিমধ্যে পুলিশের ভ্যান এসে অসাবধনতা বশত ধাক্কা লেগে গিয়ে কিছু দুরে ছিটকে পরে যান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।