সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ার বদরখালীতে পুলিশের অভিযানে জনতার সহায়তায় অবশেষে ডাকাত সাদ্দাম আটক

[post-views]

chakaria thana 12-4-19

আল জাবের,চকরিয়া:
চকরিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের অভিযানে একাধিক মামলার পলাতক আসামী ও চিহ্নিত ডাকাত সাদ্দাম হোছাইন (৩৫) কে গ্রেপ্তার করেছে। ১২ এপ্রিল রাত ৮ টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর নতুন ঘোনা পাড়া ষ্টেশনে বদরখালী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (এসআই) ইসমাইল হোসেনের নেতৃত্বে পুলিশদল এ অভিযান চালায়। ধৃত সাদ্দাম ওই এলাকার জোবাইর আহমদ মাঝির পুত্র।
বদরখালী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইসমাইল হোসেন জানান, পলাতক আসামী সাদ্দামকে গ্রেপ্তার করতে পুলিশ ইতিপূর্বে একাধিক বার অভিযান চালায়। অভিযানের টের পেয়ে বার বার পালিয়ে যায় ডাকাত সাদ্দাম। সর্বশেষ গত ১২ এপ্রিল গোপন সংবাদে পুলিশ অভিযানে গেলে জনতার সহায়তায় সাদ্দাম হোছাইনকে গ্রেপ্তার করেন। অভিযানের সময় ডাকাত সাদ্দাম স্থানীয় শাহ আলমের পুত্র সাইফুল ইসলাম ও রুহুল কাদেরকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টাও করে। আহত সাইফুল ও রুহুল কাদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত ডাকাত সাদ্দাম হোছাইন দীর্ঘদিন ধরে এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, অবৈধ মাদক ও ইয়াবা ব্যবসা প্রকাশ্যে চালিয়ে আসছিলো। স্থানীয়রা তার অপকর্মে ও অপরাধে বাধা দিলে নানাভাবে ভয়ভীতি ও হুমকি ধমকি দেয়া হতো।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।