সর্বশেষ শিরোনাম
একজন সেবক হতে চাইসম্মিলিত প্রয়াসে ‘স্বপ্নের চকরিয়া’ গড়বো ইনশাল্লাহ-সাঈদীচকরিয়ায় পিকআপ মিনিট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে তালা ঝুলিয়ে দেওয়ায় ক্ষুদ্ধ শ্রমিকরালক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ১ ও ২নং ওয়ার্ড বর্ধিত সভায় সরওয়ার আলমচকরিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের স্কুলে তালা : ক্লাস বর্জনচকরিয়ায় শিশুকে ককটেল বাজি নিক্ষেপকরে ঝলসে দেয়াসহ ২ দফা হামলার ঘটনায় মামলাচকরিয়ায় অভিমান করে বিষপানে১ সন্তানের জনকের আত্মহত্যাচকরিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের সহায়তাচকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণচকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে বিদেশগামী যুবকের বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬চকরিয়ায় স্বচ্ছ, জবাবদিহিতা মূলক ও নাগরিক বান্ধব ইউপি গঠনে চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা

মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত হলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা চকরিয়ার কামাল চেয়ারম্যান

[post-views]

kamal hossen, chakaria 12-4-19

চকরিয়া অফিস:
মা বাবার কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কামাল হোছাইন। শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১১ টায় ডুলাহাজারা বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রথম জানাজার নামাজ। প্রখর রোদ্রতাপ উপেক্ষা করে হাজার হাজার জনতা হৃদয়ের বেদনায় প্রিয় নেতাকে শেষ বারের মতো বিদায় জানিয়েছেন। এর পরে পবিত্র জুমার নামাজের পর মরহুমের নিজ গ্রাম উলুবনিয়া নতুন মসজিদ মাঠে অপেক্ষামান হাজারো মুসল্লিদের নিয় দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর বাবা-মায়ের কবরের পাশে তাঁকে দাফন করা হয়। এর আগে প্রথম জানাজায় মরদেহ এসে পৌঁছার আগেই জানাজাস্থল ময়দানে শোকাহত মানুষের ঢল নামে। অংশগ্রহন করেন সংসদ সদস্যসহ জেলা উপজেলার সামাজিক ও রাজনৈতিক দলের অসংখ্য নেতৃবৃন্দরা। কক্সবাজার জেলাবাসীর প্রিয় নেতা মরহুম কামাল চেয়ারম্যানের অনুষ্ঠিত জানাজার নামাজে অংশ নিয়ে মরহুমের সৃতি চারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আলহাজ্ব জাফর আলম এমপি, সাবেক সাংসদ আলহাজ্ব মাওলানা মোঃ ইলিয়াছ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সালাহ্উদ্দিন আহমেদ সিআইপি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, কক্সবাজার জেলা পরিষদের প্যনেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এস এম কামাল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোক্তার আহমেদ ও ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মরহুমের ছোট ভাই আলহাজ্ব জামাল হোছাইন, উপজেলা মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম টিটু প্রমুখ। প্রথম জানাজায় ইমামতি করেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পীরে কামেল মরহুম মাওলানা আব্দুর রশিদ (রহঃ) এর সুযোগ্য পত্র মাওলানা আকম সাদেক হোসেন।
উল্লেখ্য কামাল হোছাইন চেয়ারম্যান হৃদরোগে আক্রান্ত হয়ে গত রোববার বাংলাদেশ সময় সকাল ৯ টায় আমেরিকার বোস্টন শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি ডুলাহাজারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মফজল আহমদের প্রথম পুত্র। এদিকে মরহুম কামাল চেয়ারম্যানের বড় ছেলে মিনহাজ হোছাইন জিকু তার মরহুম বাবার আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।