সর্বশেষ শিরোনাম
একজন সেবক হতে চাইসম্মিলিত প্রয়াসে ‘স্বপ্নের চকরিয়া’ গড়বো ইনশাল্লাহ-সাঈদীচকরিয়ায় পিকআপ মিনিট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে তালা ঝুলিয়ে দেওয়ায় ক্ষুদ্ধ শ্রমিকরালক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ১ ও ২নং ওয়ার্ড বর্ধিত সভায় সরওয়ার আলমচকরিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের স্কুলে তালা : ক্লাস বর্জনচকরিয়ায় শিশুকে ককটেল বাজি নিক্ষেপকরে ঝলসে দেয়াসহ ২ দফা হামলার ঘটনায় মামলাচকরিয়ায় অভিমান করে বিষপানে১ সন্তানের জনকের আত্মহত্যাচকরিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের সহায়তাচকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণচকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে বিদেশগামী যুবকের বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬চকরিয়ায় স্বচ্ছ, জবাবদিহিতা মূলক ও নাগরিক বান্ধব ইউপি গঠনে চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা

চকরিয়ায় শ্যামলী বাসের ধাক্কায়লেগুনা সার্ভিসের যাত্রী নিহত, আহত ৫

[post-views]

chakaria coxsbazar 13-4-19

চকরিয়া অফিস:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাসের ধাক্কায় নাসির উদ্দিন (৪০) নামের যুবক নিহত হয়েছেন। নিহত নাসির উদ্দিন বাঁশখালী উপজেলার দক্ষিণ পুঁইছড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে। এ সময় মা-ছেলেসহ আরো ৩ যাত্রী আহত হয়। তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এবং আহত সবাই যাত্রবাহি লেগুনা সার্ভিসের যাত্রী। আহতরা হলেন- চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি এলাকার মৃত আবদুর রশিদের স্ত্রী শামসুন্নাহার (৫৫), তার ছেলে মো.জহির (১৩) ও চকরিয়ার কোণাখালীর দুদু মিয়ার ছেলে আহমদ কাইছার (২৩)।
হাসপাতালে চিকিৎসাধীন শামসুন্নাহারের পুত্রবধু শাকিলা আক্তার বলেন, তার শাশুড়ি বাত ব্যাথার চিকিৎসা করানোর জন্য তার ছোট ছেলেকে নিয়ে সকালে চুনতি থেকে লেগুনা সার্ভিসে করে চকরিয়ায় আসছিলেন। প্রতিমধ্যে তারা দূর্ঘটনায় পতিত হয়ে আহত হন। বর্তমানে তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান তিনি।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো.সাইদুল ইসলাম বলেন, শনিবার সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখি শ্যামলী পরিবহণের একটি যাত্রীবাহি বাস দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় পৌছলে সেখানে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহি লেগুনা সার্ভিসকে ধাক্কা দেয়। এ সময় লেগুনা সার্ভিসের চার যাত্রী আহত হয়। তাৎক্ষনাৎ তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এক যুবককে মৃত ঘোষনা করেন। ওই সময় নিহত যুবকের নাম পরিচয় জানা না গেলেও পরে নিহতের ভাই ও স্ত্রী এসে তার নাম নাসির উদ্দিন বলে সনাক্ত করেন। অন্যান্য আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ইন্সপেক্টর মো.সাইদুল ইসলাম আরও বলেন তিনি আরো বলেন, নিহত নাসির উদ্দিনের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাস ও লেগুনা সার্ভিসটি পুলিশ জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।