সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়ায় এতিম পরিবারের সহায় সম্পত্তি জবর দখল চেষ্টায় মায়ের বদলে সন্তানের উপর অকটেন বোমা হামলা

[post-views]

tasmin, chakaria 15-4-19

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর এলাকায় এক অসহায় পরিবারের সহায় সম্পত্তি জবর দখল চেষ্টায় ব্যর্থ হয়ে মাকে হামলা চালাতে না পেরে নিস্পাপ শিশুর উপর অকটেন সদৃশ্য বোমা মেরে ঝলছে দিয়েছে সন্ত্রাসী লোকজন। অকটেন সদৃশ্য বোমার আঘাতে শিশুটির পায়ে লেগে ঝলছে গিয়ে ক্ষত তৈরী হয়েছে। ১৪ এপ্রিল (সোমবার) রাত ১২ টার দিকে চকরিয়া পৌরসভা ২ নং ওয়ার্ডের হালকাকারা জালিয়াপাড়া এলাকায় ঘটেছে এ ঘটনা। আহত শিশুর নাম তাসমিন সোলতানা নূরী (বয়স ৪ বছর)। তার পিতার নাম মরহুম মোহাম্মদ হাসেম। পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত শিশুকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে বর্তমানে হাসপাতালের ২০নং সীটে চিকিৎসাধীন রয়েছে।
আহত শিশুর মা খতিজা বেগম অভিযোগ করেন, স্থানীয় কয়েকজন প্রতিবেশি ব্যক্তি বেশ কিছুদিন ধরে তার মরহুম স্বামীর সহায় সম্পত্তি অবৈধভাবে জবর দখলে নেওয়ার পায়াতারা চালিয়ে আসছিলো। এমনকি তার উপর একাধিকবার হামলার চেষ্টাও চালানো হয়েছে। সর্বশেষ গত ১৪এপ্রিল রাতে বাড়ির পাশ্ববর্তী একটি বিয়ের অনুষ্ঠান থেকে তার মেয়ে তাসমিন সোলতানা নূরী বাড়ি ফেরার পথে মেয়েকে লক্ষ্য করে অকটেন বোমা নিক্ষেপ করে। এতে তার মেয়ের পা ঝলসে গিয়ে ক্ষত হয়েছে। ঘটনার সময় হামলায় অভিযুক্ত জকরিয়ার পুত্র মাহবুবুল আলমকে হাতে-নাতে ধরে ফেলেন তারা। এসময় স্থানীয়দের অনুরোধে সন্তানকে জরুরী চিকিৎসা দেওয়ার হাসপাতালে নিয়ে আসেন। তিনি হামলার ঘটনায় মনির আহমদের পুত্র ছালামত উল্লাহ, ছাবের আহমদ ও জকরিয়া নামে আরো ৩/৪জন ছিল বলে জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে কেউ অবহিত কিংবা লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।