সর্বশেষ শিরোনাম
একজন সেবক হতে চাইসম্মিলিত প্রয়াসে ‘স্বপ্নের চকরিয়া’ গড়বো ইনশাল্লাহ-সাঈদীচকরিয়ায় পিকআপ মিনিট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে তালা ঝুলিয়ে দেওয়ায় ক্ষুদ্ধ শ্রমিকরালক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ১ ও ২নং ওয়ার্ড বর্ধিত সভায় সরওয়ার আলমচকরিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের স্কুলে তালা : ক্লাস বর্জনচকরিয়ায় শিশুকে ককটেল বাজি নিক্ষেপকরে ঝলসে দেয়াসহ ২ দফা হামলার ঘটনায় মামলাচকরিয়ায় অভিমান করে বিষপানে১ সন্তানের জনকের আত্মহত্যাচকরিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের সহায়তাচকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণচকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে বিদেশগামী যুবকের বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬চকরিয়ায় স্বচ্ছ, জবাবদিহিতা মূলক ও নাগরিক বান্ধব ইউপি গঠনে চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা

চকরিয়ায় নারীসহ সাজাপ্রাপ্ত ৩ পলাতক আসামী গ্রেপ্তার

[post-views]

chakaria thana 15-4-19

মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া
চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে নারীসহ পরোয়াভুক্ত তিন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার দিবাগত রাত বারোটা থেকে সোমবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের পৃথক দল এ অভিযান চালায়।
পুলিশ সুত্রে জানায় শ থানার উপপরিদর্শক (এস আই) রুহুল আমিন ও থানার এ এস আই আকবর মিয়ার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকার মৃত বাচা মিয়ার ছেলে আলী আজগর (৪২), ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভাংগা পাড়া এলাকার মো: নজির আহমের ছেলে মো: আবুল হোসেন প্রকাশ একরাম (৪০) ও চকরিয়া পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের ভরামুহুরী এলাকার মৃত রশিদ আহমদের স্ত্রী মিনুয়ারা বেগম প্রকাশ মিনু (৩৬)। ধৃত আসামী মধ্যে আলী আজগর ও একরামের নামে আদালতে তিন বছরের সাজা পরোয়ানা জারি রয়েছে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় আত্মগোপনে ছিল।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, গ্রেপ্তারকৃত এসব আসামীদের সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।