সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, আমিনুল ইসলাম, বিপ্লব বড়ুয়া ও সম্রাটের সাথে সাঈদী’র শুভেচ্ছা বিনিময়

[post-views]

saydi chakaria 17-4-19

চকরিয়া উপজেলাবাসির ভাগ্যউন্নয়নে সরকারি সবধরণের সহায়তার আশ্বাস

চকরিয়া অফিস:
আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। মঙ্গলবার বিকালে কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যালয়ে (আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে) উপস্থিত হয়ে চট্টগ্রামের কৃতি সন্তান কেন্দ্রীয় আওয়ামীলীগের তিন নেতার সঙ্গে সাক্ষাত করেন সাঈদী। এরপর তিনি তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। সাক্ষাতকালে সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার সম্পাদক তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ এমপিকে সালাম করেন।
শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামীলীগের প্রভাবশালী এই তিন নেতাকে চকরিয়া উপজেলার আত্মসামাজিক উন্নয়ন ও সম্ভাবনা-সমস্যা এবং আওয়ামী রাজনীতির বর্তমান প্রেক্ষাপট সর্ম্পকে ধারণা দেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। একই সঙ্গে তিনি বিগত বিএনপি জামায়াত জোট সরকার আমলে রোষানলের শিকার হয়ে কারানির্যাতন ও নানা কারনে বিভিন্ন সময়ে দলের মধ্যে অবহেলার শিকার হওয়ার বিষয় তিন নেতার কাছে তুলে ধরেন। অপরদিকে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে সারাদেশে দলীয় প্রার্থী ছাড়াও দলের অন্য কোন নেতা প্রার্থী হলে সাংগঠনিকভাবে কোন ধরণের বাঁধা ছিলনা। তারপরও প্রতিকুল পরিবেশ অতিক্রম করে চকরিয়া উপজেলার আপামর জনগনের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সেই সম্পর্কে অবহিত করেন সাঈদী।
শুভেচ্ছা বিনিময়ের জবাবে ওইসময় চট্টগ্রামের তিন নেতা আগামীতে চকরিয়া উপজেলাবাসির ভাগ্য পরিবর্তনে আত্মসামাজিক উন্নয়ন নিশ্চিতে সরকারিভাবে সব ধরণের সহযোগিতা করার আশ্বাস দেন উপজেলা চেয়ারম্যান সাঈদীকে। সাক্ষাতকালে ওইসময় সাঈদীর সঙ্গে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এমএ সালাম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী প্রমুখ। আগেরদিন সোমবার যুবসমাজের অহংকার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি সম্রাট এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।