সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় সাংবাদিক মতিন চৌধুরীর বসতঘরেহামলা ও ভাংচুর, ছোট ভাই-মাসহ আহত ৪

[post-views]

abdul matin, chakaria 17-4-19

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর এলাকায় সাংবাদিক আব্দুল মতিন চৌধুরীর বসতঘরে হামলা ও ভাংচুর চালিয়েছে ইয়াবা মামলায় জেল থেকে জামিনে আসা সন্ত্রাসী কফিল উদ্দিন ও তার বাহিনী সহযোগিরা। হামলায় সাংবাদিকের ছোট ভাই ও মাসহ পরিবারের ৪সদস্য গুরুত্বর আহত হয়েছে। ১৭ এপ্রিল বিকাল সাড়ে ৩টার দিকে পৌরসভা ৮নং ওয়ার্ডের মজিদিয়া মাদরাসার সামনে কোচপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। হামলায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত মরহুম মৌলানা রফিক আহমদের পুত্র মোহাম্মদ আসলাম বাদল (২৮), স্ত্রী মেহেরজান বেগম (৭০), ছাবের আহমদের স্ত্রী ছুরা খাতুন (৫০), ছেলে মোহাম্মদ ইউনুছ (২২)। ঘটনার পর হামলায় আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব ও প্রেসক্লাবের সভাপতি মো: আবদুল মজিদ।
অভিযোগে জানাগেছে, সম্প্রতি ইয়াবা মামলায় জেল হাজতে থেকে জামিনে আসা একই এলাকার মৃত ফকির মোহাম্মদের ছেলে কফিল উদ্দিন, তার সহযোগি কালু সওদাগেরর ছেলে গিয়াস উদ্দিন, মোস্তাক আহমদের ছেলে মুবিন ও খোকার নেতৃত্বে অজ্ঞাত আরো ১০/১২জনের একদল সশস্ত্র সন্ত্রাসী পূর্বশত্রুতার জের ধরে সম্পূর্ণ অন্যায়ভাবে সাংবাদিক আবদুল মতিন চৌধুরীর পৈত্রিক বসতবাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এক পর্যায়ে তারা বাড়িতে ঢুকে লুটপাটও চালিয়েছে। এসময় তাদের হামলায় আহত হয়েছে সাংবাদিত আবদুল মতিন চৌধুরীর ছোট ভাই ও মাসহ ৪জন। তন্মধ্যে ছোট ভাই আসলাম বাদলের অবস্থা আশঙ্খাজনক রয়েছে। তারা এনিয়ে মামলার প্রস্তুতি নিয়েছে বলে জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে তিনি মৌখিকভাবে অবহিত হয়েছে। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।