Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় যাত্রীদের সুবিধার্থে মারছা কাউন্টার উদ্বোধন করলেন এমপি জাফরচকরিয়া সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লিখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়রোহিঙ্গা শরণার্থী পরিকল্পনায় সরকারের অবদান অন্তর্ভুক্ত করতে হবেচকরিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির নির্বাচনে সকলেই বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতচকরিয়ায় বাড়ির ছাদে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর আকাশ নাথের মৃত্যুমহান মাতৃভাষা দিবসে জুভেনাইল ভয়েস ক্লাবের আলেচনা সভা ও দোয়া মাহফিলচকরিয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলীচকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম আয়োজনে নবীন বরণ মিলনমেলা মেজবানআইএনজিও সমূহকে মনিটিরিং এবং প্রযুক্তি সহায়তা প্রদানের মধ্যে সীমাবদ্ধ রাখার দাবি সিসিএনএফেরচকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর সাথে শুভেচ্ছা বিনিময়ে পৌর সান পাওয়ার নেতৃবৃন্দ

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক রতনের অবশেষে বদলী

[post-views]

badali

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরিদর্শক রতন কুমার দাশকে অবশেষে বদলী করা হয়েছে। তার বর্তমান কর্মস্থল চকরিয়া থেকে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়েছে এবং টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মো: দেলোয়ার হোসনেকে তার বর্তমান কর্মস্থল থেকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়েছে। এনিয়ে কক্সবাজারের সিভিল সার্জন ডা: মোহাম্মদ আবদুল মতিন স্বাক্ষরিত ১৮ এপ্রিল’১৯ইং থেকে একটি আদেশ (নং সিএস/কক্স/প্রশা-৩-৪/২০১৯/৫৯১৩/১০) জারি করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্বাস্থ্য পরিদর্শক জানিয়েছেন, স্বাস্থ্য পরিদর্শক রতন কুমার দাশ তার তথ্য গোপন করে দীর্ঘকাল ধরে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরী করে যাচ্ছেন। এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে নানা অনিয়ম-দূর্নীতির অভিযোগ। তার তথ্য গোপনের বিষয়ে বেশ কয়েকজন স্বাস্থ্য পরিদর্শক আদালতের স্বরণাপন্ন হবেন বলে জানান। স্বাস্থ্য পরিদর্শক রতনের বদলীর ফলে চকরিয়ায় কর্মরত অধিকাংশ স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের মধ্যে এক প্রকার আনন্দ বিরাজ করছে।
বদলীর বিষয়ে মুঠোফোনে জানতে তা স্বীকার করেন বদলীকৃত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক রতুন কুমার দাশ। তিনি বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলেও দাবী করেন।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top