সর্বশেষ শিরোনাম
চাকমারকুল মাদরাসার মুহতামিমসহ ৫ শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলায় ক্ষোভ-নিন্দাশেখ হাসিনার সরকার চকরিয়া-পেকুয়ার বন্যাদুর্গত জনপদে ক্ষয়ক্ষতি লাগবে উদ্যোগ নেবে-এমপি জাফর আলমচকরিয়া প্রেসক্লাব সভাপতি স্থায়ী জামিন পাওয়ায় ফুলেল ভালবাসায় সিক্তসাহারবিল আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় আলিমে ৯৬% পাশবদরখালী আজমনগর বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগচকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে ৩য় দফায় আছিয়া-কাশেম ট্রাস্টের ত্রাণ ও খাবার বিতরণফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শাহেদের সংবাদ সম্মেলনচকরিয়ায় পরোয়ানাভূক্ত সাবেক কাউন্সিল নুর হোসেন ও ১৭ বছরের সাজাপ্রাপ্ত যুবলীগ নেতা মঈনুদ্দিন গ্রেফতারহিন্দু ধর্ম থেকে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করে সনজিত দাশ এখন মোঃ ইব্রাহিমচকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভ

চকরিয়ায় স্বচ্ছ, জবাবদিহিতা মূলক ও নাগরিক বান্ধব ইউপি গঠনে চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা

[post-views]

Meeting with UP Chairman

চকরিয়া অফিস:
আজ ২৪ এপ্রিল ২০১৯ বুধবার, চকরিয়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি, চকরিয়ার উদ্যোগে স্বচ্ছ, জবাবদিহিমূলক ও নাগরিক বান্ধব ইউনিয়ন পরিষদ গঠনের লক্ষ্যে ইউপি চেয়ারম্যানদের অংশগ্রহণে মতবিনিময় সভা চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে (মোহনা) অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।
বক্তব্য রাখেন সনাক সভাপতি অধ্যাপক একেমএ শাহাবুদ্দিন, চিরিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর, লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিরানুল হক মিরান, ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আলম, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত ওসমান, কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার, ফাঁসিয়াখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাহাব উদ্দিন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকের আহমদ।
সভার শুরুতেই সবাইকে স্বাগত জানিয়ে সনাক-টিআইবি চকরিয়ার কার্যক্রম ও ১৬ নং ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের অর্জিত সাফল্য তুলে ধরেন টিআইবির এরিয়া ম্যানেজার এ.জি.এম.জাহাঙ্গীর আলম। তিনি অর্জিত সাফল্য চকরিয়ার সকল ইউপিতে ছড়িয়ে দেয়ার জন্য সুনির্দ্দিষ্ট সুপারিশ তুলে ধরেন। পাশাপাশি ভিজিডি মনিটরিং পর্যবেক্ষণ ও ইউপি সচিবদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভার সারসংক্ষেপ তুলে ধরেন।
আলোচনায় অংশগ্রহন করে বক্তারা বলেন সীমিত বাজেট ও নানা সীমাবদ্ধতার মধ্যেও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জনগনকে সর্বোচ্ছ সেবা দেয়া হচ্ছে। ইউপির কার্যক্রমে জনগনের অংশগ্রহন ও মতামতের গুরুত্ব দেয়া হচ্ছে। সব ধরনের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করা হবে।
এ সময় সনাক সদস্য বুলবুল জান্নাত শাহীন, মোহব্বত চৌধুরী, জিয়া উদ্দিন, টিআইবির এসিস্ট্যান্ট ম্যানেজার মিটন বনিক বাবু, ইয়েস দলনেতা মো. ইশফাতুল হোসাইন, সহ-দলনেতা নাসরিন আকতার সুমু, ইয়েস সদস্য নুরুল কবির ও আলী মর্তুজা টিটু উপস্থিত ছিলেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।