সর্বশেষ শিরোনাম
চাকমারকুল মাদরাসার মুহতামিমসহ ৫ শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলায় ক্ষোভ-নিন্দাশেখ হাসিনার সরকার চকরিয়া-পেকুয়ার বন্যাদুর্গত জনপদে ক্ষয়ক্ষতি লাগবে উদ্যোগ নেবে-এমপি জাফর আলমচকরিয়া প্রেসক্লাব সভাপতি স্থায়ী জামিন পাওয়ায় ফুলেল ভালবাসায় সিক্তসাহারবিল আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় আলিমে ৯৬% পাশবদরখালী আজমনগর বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগচকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে ৩য় দফায় আছিয়া-কাশেম ট্রাস্টের ত্রাণ ও খাবার বিতরণফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শাহেদের সংবাদ সম্মেলনচকরিয়ায় পরোয়ানাভূক্ত সাবেক কাউন্সিল নুর হোসেন ও ১৭ বছরের সাজাপ্রাপ্ত যুবলীগ নেতা মঈনুদ্দিন গ্রেফতারহিন্দু ধর্ম থেকে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করে সনজিত দাশ এখন মোঃ ইব্রাহিমচকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভ

চকরিয়ায় শিশুকে ককটেল বাজি নিক্ষেপকরে ঝলসে দেয়াসহ ২ দফা হামলার ঘটনায় মামলা

[post-views]

mamla

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর এলাকায় বাড়ির পাশ্ববর্তী বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এতিম শিশুকে ককটেল বাজি নিক্ষেপ করে ঝলসে দেওয়া এবং দু’দফা হামলার ঘটনায় ভূক্তভোগী পরিবারের মৃত মো: হাশেমের স্ত্রী খতিজা বেগম বাদী হয়ে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২৩এপ্রিল’১৯ইং মামলাটি দায়ের করা হয়। আদালত অভিযোগ আমলে নিয়ে আগামী ৬ মে’১৯ইং তারিখের মধ্যে মেডিকেল সার্টিফিকেট সহকারে প্রতিবেদন দেওয়ার এবং অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশকে নির্দেশনা দিয়েছেন। পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা জালিয়াপাড়া গ্রামে গত ১৪ এপ্রিল দিবাগত রাত সাড়ে ১১টায় ১ম ঘটনা ও গত ১৬ এপ্রিল দুপুর ১২টায় ২য় ঘটনা ঘটেছে।
অভিযোগে জানায়, ১ম ঘটনার দিন রাত সাড়ে ১১টায় বাড়ির পাশ্ববর্তী জনৈক আইয়ুবের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাদী খতিজার মেয়ে তাসমিন সুলতানা নূরীকে পরিকল্পিত হত্যার চেস্টায় ককটেল বাজি নিক্ষেপ করে পায়ের বিভিন্ন অংশ ঝলসে দেয়। ঘটনার খবর পেয়ে চকরিয়া-পেকুয়া আসনের মাননীয় সংসদ সদস্য জাফর আলম এমএ আহত শিশুকে হাসপাতালে দেখতে যান এবং থানার অফিসার ইনচার্জকে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেন।
এ ঘটনার প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ২য় ঘটনার দিন দুপুর ১২টার দিকে বাড়ি ফেরার পথে বাদী ও তার পিতা হাজী সৈয়দ আহমদকে গতিরোধ করে ফের মারধর করে। এসময় স্থানীয় এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এনিয়ে তিনি (খজিতা) বাদী হয়ে গত ২৩ এপ্রিল চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মৃত মো: হাশেমের স্ত্রী খতিজা বেগম (৩২) বাদী হয়ে সিআর মামলাটি দায়ের করেন। একে অভিযুক্ত করা হয়েছে পৌর ১নং ওয়ার্ডের জালিয়াপাড়া গ্রামের মো: জকরিয়ার পুত্র মাহবুবুল আলম, মনু মিয়ার পুত্র সালামত উল্লাহ, মো: ছাবের, মো: ছালাম প্রকাশ অভি, নুরুল আলম, স্ত্রী ফোরকান আরা, মো: ছাবেরের স্ত্রী মোস্তফা বেগমসহ অজ্ঞাত আরো ৫/৬জন। অভিযোগে বাদীর কাছ থেকে নগদ ৬ হাজার ৭শত টাকা ও ৩০ হাজার টাকা মূল্যের ১২ আনা ওজনের স্বর্ণের চেইন লুটের অভিযোগ আনা হয়। বাদী খতিজা বেগম জানান, বর্তমানে অভিযুক্তরা মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি ও হুমকি ধমকি অব্যাহত রেখেছেন। তারা বিজ্ঞ আদালত ও থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা চকরিয়া থানার উপপরিদর্শক জাকির হোসেন বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।