সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

লক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ১ ও ২নং ওয়ার্ড বর্ধিত সভায় সরওয়ার আলম

[post-views]

sarwar alam, chakaria 25-4-19

জাফর-গিয়াসের নেতৃত্বে তৃণমূল ঢেলে সাজিয়ে গতিশীল নেতৃত্ব গড়ে তুলতে হবে

চকরিয়া অফিস:
চকরিয়া লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের ২৫ এপ্রিল’১৯ ইউনিয়ন কার্যালয়ে বিকেল ৫.০০টায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খ ম আওরঙ্গ জেব বুলেট এর সভাপতিত্বে কামাল উদ্দিনের সঞ্চলনায় পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সরওয়ার আলম, বিশেষ অতিথি সহ সভাপতি আবু মুছা,সহ সভাপতি মুজিবুল হক রতন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার ও সদস্য আনন্দ মোহন। উপস্থিত ছিলেন সামশুল আলম এম ইউ পি,কবির আহমদ এম ইউ পি,সাবেক চকরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আবছার উদ্দিন মাহমুদ, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আবছার আহমদ, শাহাবুদ্দীন সাবেক এম ইউ পি,সরওয়ার আলম এম ইউ পি ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন। ওয়ার্ড আওয়ামী লীগের সংগঠন কে গতিশীল করতে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিম ও লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ উদ্যোগ ২৮ এপ্রিল হইতে ২ মে’১৯ সাংগঠনিক সফরে যাওয়ার বর্ধিত সভায় সিদ্ধান্ত হয়।
প্রধান অতিথি সরওয়ার আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এখন বিশ্ব বরন্য প্রভাবশালী নেতা, বিশ্ব মানবতার মা নামে সম্মানিত। জাতির পিতার শ্রেষ্ঠ সন্তান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কান্ডারী। তৃনমুল শক্তিশালী করা আদশ্য চরিত্রবান নেতা ভীশন দরকার। বঙ্গবন্ধুর দুটি অমর বাণী (১) অযোগ্য নেতৃত্ব নীতিহীন নেতা ও কাপুরুষ রাজনীতিবীদের সাথে কোনো দিন একসাথে হয়ে দেশের কাজে নামতে নেই। তাতে দেশ সেবার চেয়ে দেশের ও জনগণের সর্বনাশই বেশী হয়। (২) মানুষকে ভালোবাসলে মানুষও ভালবাসে। যদি ত্যাগ স্বীকার করেন তবে জনসাধারণ আপনার জন্য জীবন ও দিতে পারে। মহান জাতির পিতার অমুল্যবাণী পথ চলার আদশ্য ধারণকারী কর্মী নেতারাই পারবে। জাতির লক্ষ কোটি সাধারণ মানুষের প্রিয় নেতা জাতির পিতার ক্ষুদা দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়তে। নিশ্চয় পারবেন। জাতির আশা ভরসা আদশ্যের নেতা মমতা ময়ী মা জননী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালক। তাহার দক্ষ নেতৃত্বে দেশ ইতিমধ্যে উন্নয়ন রোল মডেল। একখই প্রকৃত সময় তৃণমূল গঠনের।
অপরদিকে চকরিয়া কৈয়ারবিল ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের পৃথক দুটি বর্ধিত সভা ও কাউন্সিল ওয়ার্ড সভাপতি কাউছার উদ্দিন মেম্বার ও মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ছাবের আহমদ ও রফিক আহমদ এর সঞ্চলনায় খিলছাদেক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঘোনার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৪ এপ্রিল’১৯ বাদে মাগরিব হইতে অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভায় সরাসরি কাউন্সিলারদের সমর্থনে ১নং ওয়ার্ড আওয়ামী লীগে বিনাপ্রতিদ্বন্দিতায় পুনারায় কাউছার উদ্দিন মেম্বার সভাপতি ও ছাবের আহমদ সাধারণ সম্পাদক,২নং ওয়ার্ড আওয়ামী লীগে জাফর আলম (নব নির্বাচিত) সভাপতি ও রফিক আহমদ বিনাপ্রতিদ্বন্দিতায় ২য় বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।
কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরী সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানু ১ ও ২নং ওয়ার্ডের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্নাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেন।
সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের রাজপথের অন্যতম সাহসী সন্তান,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য জননেতা সরওয়ার আলম, বিশেষ অতিথি চকরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, মহিলা সম্পাদিকা জান্নাতুল বকেয়া রেখা, যুব ও ক্রীড়া সম্পাদক হাসানুল হক, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ, সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানু,ও সহ সভাপতি জাফর আলম। উপস্থিত ছিলেন আবু তাহের (জ্বীন তাহের), কবির আহমদ সওদাগর, বসির আহমদ এবং ১ ও ২ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ। প্রধান অতিথি জানান, চকরিয়া উপজেলা আওয়ামী লীগ ১২ এপ্রিল’১৯ কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তের আলোকে ১১টি ইউনিয়নে জাফর-গিয়াসের নেতৃত্বে সাংগঠনিক কাজ চলছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।