সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

একজন সেবক হতে চাইসম্মিলিত প্রয়াসে ‘স্বপ্নের চকরিয়া’ গড়বো ইনশাল্লাহ-সাঈদী

[post-views]

Chakaria Picture 25-04-2019-1

শপথ গ্রহনের পর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী

শপথ গ্রহনের পর চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও পুলিশের ডিআইজি’র সঙ্গে উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী
সম্মানিত চকরিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ সবাইকে শুরুতে আসসালামু আলাইকুম/নমস্কার। আমি আলহাজ ফজলুল করিম সাঈদী, নবনির্বাচিত চেয়ারম্যান চকরিয়া উপজেলা পরিষদ ও সহ-সভাপতি চকরিয়া উপজেলা আওয়ামীলীগ। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি বৃহস্পতিবার (২৫ এপ্রিল) চট্রগ্রাম সার্কিট হাউজে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.আবদুল মান্নান মহোদয়ের কাছ থেকে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহন করলাম। প্রিয় চকরিয়াবাসি আমি আপনাদের সেবক হতে চাই। কোনদিন শাসক হবেনা। আপনাদের জন্য ২৪ ঘন্টা খোলা থাকবে আমার দরজা। অতীতের মতো আপনাদের সম্মিলিত সহযোগিতা অব্যাহত থাকলে আগামীদিনে উন্নয়ন সমৃদ্ধ স্বপ্নের চকরিয়া বিণির্মাণ করবো, ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন। চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের জন্য দোয়া করবেন। এই প্রত্যাশা করছি।
আনন্দের এইদিনে আবারও কৃতজ্ঞতা জানাচ্ছি, গত ১৮ মার্চ অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সকল ধরণের লোভ-লালসা উপেক্ষা করে চকরিয়া উপজেলার ইতিহাসে স্বরণকালের শতভাগ একটি অবাধ সুষ্ট ও সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন সংগ্রামী চকরিয়াবাসীকে উপহার দেওয়ায় প্রশাসনের সকল বিভাগের প্রতি। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগনকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ নিশ্চিত করায় প্রশাসনের কাছে বিনম্র চিত্রে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আমি একই সঙ্গে শ্রদ্ধা জানাচ্ছি কক্সবাজার জেলার এবং চকরিয়া উপজেলার সর্বস্তরের গণমাধ্যম কর্মীর প্রতি। কারণ গণমাধ্যম কর্মীদের অগাধ ভালোবাসা এবং টাকা ছাড়া সমর্থনে লেখনীর মাধ্যমে সার্বিক সহযোগিতার ফলে আজ আমি চকরিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলাম। আমার এই বিজয়ে শারথী হবেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী। তাদের ভালোবাসা ও সমর্থন আমার প্রতি ছিল বলেই বিজয়ের পথে আমাকে সাহস যুগিয়েছে। দলের প্রার্থী থাকায় নেতাকর্মীরা আমার সঙ্গে কাজ করতে পারেনি। তাতে আমার কোন দু:খ নেই। কিন্তু দলের নেতাকর্মীকে আমাকে অনুপ্রেরণা দিয়েছেন, সামনে এগিয়ে যেতে সাহস দিয়েছেন। আমি সেইজন্য চকরিয়া ও মাতামূহুরি সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল সভাপতি/সম্পাদক , চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ, অংগ ও সহযোগী সংগঠনের সকল সভাপতি/সম্পাদক। চকরিয়া উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক, পৌরসভার সকল ওয়ার্ড় আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক, ইউপি মেম্বারগণদের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি।
একই সঙ্গে অভিনন্দন জানাচ্ছি সংগ্রামী কলাগাছ প্রেমি চকরিয়া উপজেলাবাসী। আপনাদের সবাইকে সালাম ও নমস্কার রইল। আপনাদের অক্লান্ত পরিশ্রম ত্যাগ ও ভালোবাসা সমর্থনে আজ আমি সিক্ত। ১৮ মার্চ অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সকল ধরণের ভয়ভীতি উপেক্ষা করে চেয়ারম্যান পদে বিপুল ভোটে আমাকে বিজয়ী করেছেন। কঠিন পরিস্থিতি মোকাবেলা করে আমাকে নির্বাচিত করতে আপনারা দিনরাত অক্লান্ত শ্রম দিয়েছেন, সহযোগিতা করেছেন। মহান আল্লাহ পাক আপনাদের অক্লান্ত পরিশ্রমকে কবুল করেছেন। হাজারো বাঁধা এবং প্রতিকুল পরিস্থিতি অতিক্রমের মাধ্যমে অর্জিত কষ্ঠের এই বিজয় প্রিয় চকরিয়া উপজেলাবাসিকে উৎসর্গ করলাম। আমি বিনয়ের সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের প্রতি। বিশেষ করে সম্মানিত সকল মুরুব্বিয়ানদের, মা বোনদের, বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই আজকের তরুন প্রজন্মকে। তারুন্যের দ্ব্যর্থহীণ ভালবাসার প্রচেষ্টায় আজ আমি চকরিয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান। আপনাদের সকলের দোয়া ও সুন্দর পরামর্শে আগামীতে আমাদের সবার প্রিয় অভিভাবক চকরিয়া-পেকুয়ার গণমানুষের প্রিয় নেতা আলহাজ জাফর আলম এমপির সার্বিক সহযোগিতায় পরিকল্পিত উন্নয়নে চকরিয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা গড়তে নিরলস ভাবে কাজ করে যাব। পরিশেষে চকরিয়া উপজেলার দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকলস্তরের জনগনের সকলের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করছি

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।