সর্বশেষ শিরোনাম
চাকমারকুল মাদরাসার মুহতামিমসহ ৫ শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলায় ক্ষোভ-নিন্দাশেখ হাসিনার সরকার চকরিয়া-পেকুয়ার বন্যাদুর্গত জনপদে ক্ষয়ক্ষতি লাগবে উদ্যোগ নেবে-এমপি জাফর আলমচকরিয়া প্রেসক্লাব সভাপতি স্থায়ী জামিন পাওয়ায় ফুলেল ভালবাসায় সিক্তসাহারবিল আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় আলিমে ৯৬% পাশবদরখালী আজমনগর বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগচকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে ৩য় দফায় আছিয়া-কাশেম ট্রাস্টের ত্রাণ ও খাবার বিতরণফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শাহেদের সংবাদ সম্মেলনচকরিয়ায় পরোয়ানাভূক্ত সাবেক কাউন্সিল নুর হোসেন ও ১৭ বছরের সাজাপ্রাপ্ত যুবলীগ নেতা মঈনুদ্দিন গ্রেফতারহিন্দু ধর্ম থেকে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করে সনজিত দাশ এখন মোঃ ইব্রাহিমচকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভ

সীতাকুন্ড থানায় ১৩০০ পিস ইয়াবাসহ চকরিয়ায় ইয়াবার গডফাদার সায়েম ও বকুল গ্রেপ্তার

[post-views]

yaba 8-5-19

চকরিয়া অফিস:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড এলাকায় বেসরকারি টেলিভিশন জিটিভির স্টিকার লাগানো একটি প্রাইভেটকার থেকে ১ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে সীতাকুন্ড থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সীতাকুন্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন। গ্রেফতার চারজন হলেন, চন্দনাইশ উপজেলার আবুল কাশেমের ছেলে মুরাদ ইসলাম (২২), হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের তাজুল ইসলামের ছেলে মো. নাজিম (৩৬), চকরিয়া দরবেশঘাটার সুজা আকবরের ছেলে মুসলিম উদ্দিন বকুল (৩৫) ও একই এলাকার আজিজুল হকের ছেলে মো. সায়েম (২৭)।
সীতাকুন্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন বলেন, গোপন সংবাদ ছিল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ব্যবহার করে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছে চার যুবক। সেই সংবাদের ভিত্তিতে ভোরে জিটিভির স্টিকার লাগানো একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, পুলিশ ওই চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতার চার যুবক গাড়িতে জিটিভির লোগো ব্যবহার করলেও তারা জিটিভির কেউ নন বলে জানা গেছে।
এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, চকরিয়া দরবেশঘাটার ছেলে মুসলিম উদ্দিন বকুল ও সায়েম দীর্ঘদিন যাবত ইয়াবার ব্যবসা করে আসছে। এমনকি নিজেরাই জিটিবির টেলিভিশনের প্রতিনিধি পরিচয় এলাকার বিভিন্ন অসহায় মানুষকে কারণে অকারণে ভয় দেখিয়ে চলতো। অপরদিকে চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাওছার উদ্দীন কছির বলেন, যারা মাদকের সাথে জড়িত তাদের সরাসরি ক্রসফায়ার দেওয়া দরকার।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।