সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় বৃদ্ধাকে পিটিয়ে গরু বিক্রির টাকা ছিনতাইয়েরঘটনায় মামলা করায় বাড়িতে ঢুকে ফের কুপিয়ে জখম

[post-views]

CHAKARIA DULAHJARA 11-5-19

চকরিয়া অফিস:
চকরিয়ায় গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে এক বয়োবৃদ্ধাকে অপহরণ করে হত্যার চেষ্টা ও গরু বিক্রির সাড়ে ৬৫ হাজার টাকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা করায় ক্ষিপ্ত হয়ে আসামীদের হুমকির মুখে মামলা তুলে না নেওয়ায় বৃদ্ধার বাড়িতে ঢুকে ফের হামলা চালানো হয়েছে। হামলায় গুরুতর আহত বৃদ্ধা মো: জহির আহমদ (৭০)কে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ১১ মে রাত ১টা ৫৫ মিনিটের দিকে পার্বত্য লামা উপজেলার ২৮৬ নং ফাঁসিয়াখালী নলবুনিয়া গ্রামের নিজ বাড়িতে ঘটেছে এ ঘটনা। আহত ছিনতাইয়ের শিকার বৃদ্ধা জহির আহমদ ওই এলাকার মৃত নজির আহমদের পুত্র। এ ঘটনায় গত ২৭ এপ্রিল চকরিয়া থানায় মামলা করেন জহির আহমদ। এতে আসামী করা হয়েছে, আবদুর রহমানের পুত্র গোলাম কাদের, মোঃ আলী প্রকাশ আলীর পুত্র নুরুল আলম বুলেট, আবদুল বারেকের পুত্র মোঃ কাশেম, আবদুর রহমানের পুত্র কোরবান আলী, মৃত মর্তুজা আলীর পুত্র আশরাফ আলী, আবদুল আলিমের পুত্র কোরবান আলী, শহিদুর রহসান ও আবুল কালাম আজাদসহ অজ্ঞাত ৪/৫ জনকে।
অভিযোগে জানান, ঘটনারদিন তাকে (বাদী জহির আহমদ) অভিযুক্তরা ডুলাহজারা বাজার জামে মসজিদের সামনে মারধর করে এক পর্যায়ে একটি জীপ গাড়ীতে জোর পূর্বক তুলে অপহরণ করে পাগলিরবিল ব্রীজের নীচে নিয়ে গিয়ে হত্যার চেষ্টা করে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। সর্বশেষ মামলাটি তুলে নিতে হুমকি ধমকি প্রদানের এক পর্যায়ে উল্লেখিত আসামীরা ১১ মে রাত ১টা ৫৫ মিনিটের দিকে ফাঁসিয়াখালী নলবুনিয়াস্থ বাড়িতে ঢুকে কুপিয়ে জখম করে এবং বাড়ির আলমারীতে রক্ষিত নগদ ৩০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এনিয়েও মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।