সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় সাংবাদিক নিয়ে অশালীন আচরণে প্রেস ক্লাবের সভায় প্রতিবাদ

[post-views]

PRESS CLUB, CHAKARIA 11-5-19

সংবাদ বিজ্ঞপ্তি:
চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের সহকারী দুর্ণীতিবাজ তপন কান্তি পালের বদলী জনিত একটি নিউজের ফলোআপের বক্তব্য জানতে গিয়ে গত ৯ মে বিকেল সাড়ে ৩টায় প্রেস ক্লাবের সাবেক সাহিত্য সম্পাদক ও দি ডেইলী নিউ নেশন ও আমাদের চট্টগ্রাম প্রতিনিধি সাংবাদিক বিএম হাবিব উল্লাহ’’র সাথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার ইফতেখার উদ্দিন আরাফাত অশালীন ও অসাধাচরণ করার প্রতিবাদে এক জরুরী সভা ১০ মে বেলা ২টায় প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্টিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা জাকের উল্লাহ চকোরী। সভায় প্রেস ক্লাবের সভাপতি মোঃ আব্দুল মজিদসহ সকল নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। তারা ন্যাক্কারজনক ঘটনার জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিষয়টি নিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন। বক্তারা বলেন-বিগত ৩ মাসের ব্যাবধানে বদলী হওয়া সত্বেও অফিসের সহকারী তপন কান্তি পালকে কক্সবাজার জেলা প্রশাসকের আদেশের তোয়াক্কা না করে বহাল তবিয়তে রাখার পায়তারা চলছিল। এনিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম এবং অনলাইনে সংবাদ প্রকাশ হয়। এতেই ক্ষিপ্ত হয়ে এসিল্যান্ড পরিকল্পিত ভাবে সাংবাদিকদের হেনস্থা করার পরিকল্পনায় মেতে উঠেন। এমনকি সাংবাদিক হাবিব উল্লাহসহ কোন সংবাদকর্মী ভূমি অফিসে ঢুকলে ভ্রাম্যমান আদালতে সাজা দেওয়ারও হুমকি দেন এসিল্যান্ড। এদিকে বিষয়টি নিয়ে চকরিয়া-পেকুয়া সংসদীয় আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম এমএ, চকরিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী ও উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানকে অবহিত করা হয়েছে।
এদিকে উক্ত ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন; চকরিয়া প্রেস ক্লাবের প্রতিষ্টাতা উপদেষ্টা প্রবীন সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক, সাবেক সভাপতি ইবনে আমিন, বর্তমান সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, সহসভাপতি এম রায়হান চৌধুরী, সদস্য এম মোস্তফা কামাল, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, সহসাধারণ সম্পাদক এসএম হান্নান শাহ, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ জাহেদ, সাবেক ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক অলি উল্লাহ রনি, দপ্তর সম্পাদক এম নুরুদ্দোজা জনি, নির্বাহী সদস্য মো: ফেরদৌস ওয়াহিদ, সদস্য এম আলী হোসেন, শাহজালাল শাহেদ, নিবাহী সদস্য সাঈদী আকবর ফয়সাল, আবদুল করিম বিটু, আবুল মনছুর মো: মহসিন, মো: রিদুয়ানুল হক, মো: নাজমুল সাঈদ সোহেল ও মো. আল জাবের।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।