সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ে পৌর মেয়রের পিতা মাস্টার সিরাজ ৮ম বার সভাপতি নির্বাচিত

[post-views]

haji siraj ahmad chakaria 12-5-18

চকরিয়া অফিস:
চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির ৮ম বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মাস্টার সিরাজ আহমদ। তিনি চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী’র পিতা।
জানা গেছে, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠাকালীন সময়ে নির্বাচিত সভাপতি মাষ্টার সিরাজ আহমদের পিতা মরহুম আবদুল মজিদ সিকদার বিদ্যালয়ের নামে জমি দান করেন। সেই সুবাদে মাস্টার সিরাজ আহমদ বিদ্যালয়ে দাতা সদস্য হিসেবে কমিটিতে অন্তর্ভুক্ত আছেন। মাস্টার সিরাজ আহমদ পরপর ৮ বার বিনাপ্রতিন্ধীতায় বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তিনি ব্যক্তিগতভাবে বিদ্যালয় মানেজিং কমিটির সকল সদস্য, বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবক এবং এলাকার সর্বস্থরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে তিনি আগামীতেও তাঁর নেতৃত্বে সুদক্ষ পরিচালনার মাধ্যমে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় লেখাপড়ার ক্ষেত্রে গুণগত মানে এগিয়ে যাবে এমন প্রত্যাশা করে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।