সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় বিশিষ্ট শিক্ষানুরাগী মাওলানা আব্দুচ ছালামের ইন্তেকাল

[post-views]

Screenshot_2_1

চট্টগ্রাম মেডিকেল কলেজের এনেস্থিসিয়া বিভাগের জুনিয়র কনসালন্টেন ডা. আজিুজুল হক ও চুনতি সরকারী মহিলা কলেজের অধ্যাপক জাকেরুল হকের পিতা বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মৌলানা আব্দুচ সালাম (৮৭) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজেউন)। বুধবার (১৫ মে) দুপুর ১২টার দিকে তিনি চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মিয়াজী পাড়াস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বরইতলী মিয়াজী পাড়াস্থ মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় সামাজিক করস্থানে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন মরহুমের বড় ছেলে অধ্যাপক জাকেরুল হক।

কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি এ এইচ সালাহ উদ্দিন মাহমুদ, বরইতলী ইউনিয়ন বিএনপির সভাপতি শাহিন মুরাদ ও বিশিষ্ট সমাজ সেবক ছালেক উজ-জামানসহ এলাকার সর্বস্থরের মানুষ মরহুম মাওলানা আব্দুচ ছালামের জানাযায় অংশ নেয়।

মৃত্যুর পূর্বে মৌলানা আব্দুচ সালাম পহরচাঁদা ফাজিল মাদ্রাসা ও বরইতলী ফয়জুল উলুম মাদ্রাসায় শিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত পালন করেন। এছাড়া তিনি বরইতলী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যানসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজে সম্পৃক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় সুখের ছায়া নেমে আসে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।