সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়ায় বিশিষ্ট শিক্ষানুরাগী মাওলানা আব্দুচ ছালামের ইন্তেকাল

[post-views]

Screenshot_2_1

চট্টগ্রাম মেডিকেল কলেজের এনেস্থিসিয়া বিভাগের জুনিয়র কনসালন্টেন ডা. আজিুজুল হক ও চুনতি সরকারী মহিলা কলেজের অধ্যাপক জাকেরুল হকের পিতা বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মৌলানা আব্দুচ সালাম (৮৭) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজেউন)। বুধবার (১৫ মে) দুপুর ১২টার দিকে তিনি চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মিয়াজী পাড়াস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বরইতলী মিয়াজী পাড়াস্থ মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় সামাজিক করস্থানে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন মরহুমের বড় ছেলে অধ্যাপক জাকেরুল হক।

কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি এ এইচ সালাহ উদ্দিন মাহমুদ, বরইতলী ইউনিয়ন বিএনপির সভাপতি শাহিন মুরাদ ও বিশিষ্ট সমাজ সেবক ছালেক উজ-জামানসহ এলাকার সর্বস্থরের মানুষ মরহুম মাওলানা আব্দুচ ছালামের জানাযায় অংশ নেয়।

মৃত্যুর পূর্বে মৌলানা আব্দুচ সালাম পহরচাঁদা ফাজিল মাদ্রাসা ও বরইতলী ফয়জুল উলুম মাদ্রাসায় শিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত পালন করেন। এছাড়া তিনি বরইতলী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যানসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজে সম্পৃক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় সুখের ছায়া নেমে আসে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।