সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবেচকরিয়ায় সাজাপ্রাপ্ত যৌতুকলোভী স্বামী গ্রেফতারচকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনচকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডিদাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় সশস্ত্র হামলা, বাউন্ডারি ওয়াল ভাংচুরসাহারবিল ৭ নং ওয়ার্ড় ছাত্রলীগের সম্মেলন ও কমিটি গঠিত সম্পন্নচকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের আংশিক কমিটি অনুমোদনপেকুয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু এমপি জাফর আলমের সাথে শুভেচ্ছা বিনিময়

চকরিয়া পৌর শহরের মার্কেটের ভেতরে চুরিকাঘাতে এক কিশোর নিহত, গ্রেফতার ৫

[post-views]

anas ibbrahim, chakaria 25-5-19

আবদুল মজিদ,চকরিয়াঃ

চকরিয়া পৌর শহরের বাণিজ্যিক সুপার মার্কেটের সামনে সদ্য এসএসসি পরীক্ষায় ফলপ্রাপ্ত আনাছ ইব্রাহিম নামে এক কিশোরকে চুরিকাঘাত করে হত্যা করেছে। ২৫ মে রাত পৌন ৯ টার দিকে ঘটেছে এ নির্মম ঘটনা। নিহত আনাছ চকরিয়া পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার হাফেজ নেছার আহমদের পুত্র। বর্তমানে নিহত আনাছের বন্ধু চুরিকাঘাতে গুরুতর আহত আবদুল্লাহকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সে মগবাজারের দক্ষিণ পার্শ্বের এলাকার মোঃ আমান উল্লাহর পুত্র।
এদিকে আনাছ ইব্রাহিমকে হত্যার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবী রাত সাড়ে ১১টায় বিক্ষোভ প্রদর্শন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বর্তমানে সিনিয়র সহসকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলামের নেতৃত্বে ঘটনার আসল রহস্য উদঘাটনে এবং পুলিশের একাধিক টীম আসামীদের গ্রেফতারে মাঠে সতর্ক নজরদারীতে রয়েছে। রাত ১২টায় এ রিপোর্ট লেখা পযর্ন্ত পৌর সদরে থমথমে অবস্থা বিরাজ করছে।
স্থানীয়রা জানিয়েছেন, কিশোরকে চুরিকঘাত করে হত্যার ঘটনায় সালাহউদ্দিন, বাবু, রুবেলসহ বেশ কয়েকজনের নাম উঠে এসেছে। তাদের মধ্যে নিহত আনাছ ইব্রাহিমের পূর্বে থেকে বিরোধ ছিল। বিরোধের মধ্যে উঠে এসেছে ২মাস পূর্বের ক্রীকেট খেলার বিরোধ এবং ৭ম শ্রেণির একজন ছাত্রীর সাথে প্রেম ঘঠিত বিরোধের জের। পুলিশ এ দুইটি বিষয়কে সামনে রেখে এগুচ্ছে। ইতিপূর্বে স্থানীয় কাউন্সিলারদের সমন্বয়ে শালিস বিচারও হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান বলেন, তাদের দু’গ্রুপের মধ্যে বিগত ২ মাস পূর্বে একটি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে চিরিংগা বাণিজ্যিক মার্কেটের সামনে ২জন কিশোরকে চুরিকাঘাত করে আহত করেছে। জন্মধ্যে নিহত আনাছ ইব্রাহিমের পেটের নাড়ি-ভূড়ি বের হয়ে যাওয়ায় চকরিয়া জমজম হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। চুরিকাঘাতে আহত অপর কিশোর আবদুল্লাহ (১৭)কে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। থানার অফিসার ইনচার্জ আরো জানান, ঘটনার সম্পৃক্ততার অভিযোগে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।