সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবেচকরিয়ায় সাজাপ্রাপ্ত যৌতুকলোভী স্বামী গ্রেফতারচকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনচকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডিদাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় সশস্ত্র হামলা, বাউন্ডারি ওয়াল ভাংচুরসাহারবিল ৭ নং ওয়ার্ড় ছাত্রলীগের সম্মেলন ও কমিটি গঠিত সম্পন্নচকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের আংশিক কমিটি অনুমোদনপেকুয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু এমপি জাফর আলমের সাথে শুভেচ্ছা বিনিময়

চকরিয়ায় পরকিয়ায় জড়াতে প্রবাসীর স্ত্রীর মোবাইল নাম্বার সংগ্রহ করে না দেওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,ভাংচুর ও লুটপাট

[post-views]

PicsArt_05-28-01.15.48

চকরিয়া অফিসঃ
চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা মৌলভীরচর এলাকায় তুচ্ছ ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে। হামলায় ৩জন আহত হয়েছে।
২৭ মে রাত ৮টার দিকে ঘটেছে এ ঘটনা।
আহতরা হলেন; ব্যবসায়ী আবদুস সালাম, তার ছেলে তৌহিদুল ইসলাম ও নুরুল ইসলাম মানিক। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হামলার শিকার ব্যবসায়ী তৌহিদ অভিযোগ করেন, স্থানীয় মরহুম বাদশার পুত্র রেজাউল করিম বেশ কিছুদিন বিদেশ প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্কে জড়াতে মোবাইল নাম্বার খোজে আসছিল। মোবাইল নাম্বার সংগ্রহ করে না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত রেজাউল,তার ভাই মাহমুদুল করিম ও ডেকোরেশন বাবুসহ ভাড়াটিয়া লোকজন নিয়ে আবদুস সালামের মুদির দোকানে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এসময় লুট করে নিয়ে যায় ক্যাশ বক্সে রক্ষিত ৪৬ হাজার টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। এনিয়ে তারা মামলার প্রস্তুতি নিয়েছে বলে জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান জানান, ঘটনার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।