সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবেচকরিয়ায় সাজাপ্রাপ্ত যৌতুকলোভী স্বামী গ্রেফতারচকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনচকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডিদাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় সশস্ত্র হামলা, বাউন্ডারি ওয়াল ভাংচুরসাহারবিল ৭ নং ওয়ার্ড় ছাত্রলীগের সম্মেলন ও কমিটি গঠিত সম্পন্নচকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের আংশিক কমিটি অনুমোদনপেকুয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু এমপি জাফর আলমের সাথে শুভেচ্ছা বিনিময়

স্কাউটে সারাদেশে প্রথমসহ সর্বোচ্চ পুরস্কার প্রেসিডেন্টএ্যাওয়ার্ড পেলেন চকরিয়া কোরক বিদ্যাপীঠ

[post-views]

61291283_2027965343980246_1882512392361869312_n

চকরিয়া অফিস:
চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুলের প্রাথমিক শাখার ক্ষুদে শিক্ষার্থীরা অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে এবার সারাদেশে স্বাউটের সর্বোচ্চ পুরস্কার প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড অর্জন করেছেন। বাংলাদেশ স্কাউট কর্তৃক প্রণিত প্রাথমিক শাখার সর্বোচ্চ এ পুরস্কার পেয়ে কোরক বিদ্যাপীঠের ক্ষুদে শিক্ষার্থীদের সাফল্যের স্বাক্ষর রেখেছেন। সফল এই অর্জনে খুশিতে পঞ্চমুখ ক্ষুদে শিক্ষার্থীরা। সর্বশেষ ২৯ মে’১৯ প্রকাশিত ফলাফলে সর্বোচ্চ সংখ্যক ২২ জন শিক্ষার্থী প্রেনিডেন্ট এ্যাওয়ার্ড পেয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া কোরক বিদ্যাপীঠের স্কাউট শাখায় শিক্ষক ও স্কাউট গ্রুপ লিডার আনছারুল করিম। তিনি বলেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নুরুল আখেরের সার্বিক তত্ত্বাবধান কোরক বিদ্যাপীঠ হতে ২২জন ক্ষুদে শিক্ষার্থী প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড অর্জন করেছে।
তিনি বলেন, এই সফলতা অর্জন করেন বিদ্যালয়ের ক্ষুদে ২২ জন শিক্ষার্থী।
সবার প্রচেষ্ঠার মাধ্যমে আমাদের বিদ্যালয়ের ক্ষদে শিক্ষার্থী বাংলাদেশ স্কাউট কর্তৃক সর্বোচ্চ পুরস্কার ‘প্রেসিডেন্ট এ্যাওয়ার্ডটি কক্সবাজার জেলায় সর্বাধিক অর্জন করার নৈপুণ্যতা দেখিয়েছেন। আমরা শিক্ষার্থীদের কাছে কৃতজ্ঞা।
চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আলহাজ মো.নুরুল আখের বলেন, বিদ্যালয়ের সকল শিক্ষক আন্তরিকতার সঙ্গে কর্তব্য পালনে সতেষ্ঠ ছিলেন বলেই আজ আমাদের ক্ষুদে শিক্ষার্থীরা সাফল্যের পথে এগিয়ে গেছে। এই অসাধারণ অর্জনে আমরা সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সহযোগিতার মাধ্যমে এই অর্জন আগামীতে অব্যাহত রাখতে চাই।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।