এমপি জাফর আলমের সাথে চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ

[post-views]

received_308287320111260

চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানী মুলক মামলার বিষয়ে চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বি,এ (অর্নাস)এম, এ-র সাথে সাক্ষাতে মিলিত হয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার রাতে এমপির বাস ভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে জরুরী বৈঠকে উপস্থিত সাংবাদিকেরা অভিযোগ করেন, নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তাহরিরের প্রভাবশালী সদস্য জিয়া উদ্দীন ফাহাদের এক ভাইয়ের অত্যাচার ও মিথ্যা মামলার শিকার হয়ে অতিষ্ট হয়ে উঠেছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ। ওই জিয়া উদ্দীন ফাহাদ বাঁশের কেল্লা নামক একটি ফেইক আইডি খুলে বর্তমান সরকারের মানণীয় প্রধান মন্ত্রীসহ আওয়ামীলীগের বিরুদ্ধে কুরুচিপূর্ণ রাষ্ট্রদ্রোহি মন্তব্য করার অপরাধে বেশ ক ‘বছর জেল ও খেটেছে। সেই জিয়া উদ্দীন ফাহাদের ভাই ক্ষমতার অপব্যবহার করে চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদের বিরুদ্ধে ৩ টি মিথ্যা ও হয়রানী মুলক মামলা দায়েল করে আবদুল মজিদ সহ তার পরিবারকে অতিষ্ট করে তুলেছেন।
বিষয়টি মানণীয় সংসদ অবহিত হওয়ার পর উর্ধতন কতৃপক্ষের কাছে অবহিত করার আশ্বাস দেন।
চকরিয়া প্রেসক্লাবের সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত তিনটি মামলায় আদালত কর্তৃক দোষী স্বাব্যস্ত না হওয়া পর্যন্ত তাকে অপরাধী বলা গ্রহণ যোগ্য হবে না।
আইন সবার জন্য সমান প্রযোজ্য, তাই ক্ষমতা নিয়ে অতি বাড়াবাড়ি করা ঠিক নয়। তিনি অল্প সময়ের মধ্যে স্থানীয় প্রশাসনের সাথে বৈঠকে বসে বিষয়টি সুরাহা করবেন বলে আশ্বাস দেন।
এ সময় উপস্তিত ছিলেন চকরিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরী, সহসভাপতি এম রায়হান চৌধুরী, সাধারণ সম্পাদক এ,কে, এম বেলাল উদ্দীন, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, সহ সম্পাদক এস এম হান্নান শাহ, মোহাম্মদ জাহেদ, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, সাঈদী আকবর ফয়সাল, এম আলী হোসেন, বি এম হাবিব উল্লাহ, নাজমুল সাঈদ সোহেল প্রমুখ।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।