সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডি

[post-views]

অভিযোগ

একেএম বেলাল উদ্দিন,চকরিয়াঃ
চকরিয়ার হারবাং ইনানী রিসোর্ট এর সামনে থেকে অভিনব কায়দায় একটি টাটা গাড়ী চুরির অভিযোগ উঠেছে। গত ১৪ জুন রাত ১২ টায় এ ঘটনার পর গাড়ী মালিক চকরিয়া পৌরসভা ৬নং ওয়ার্ডের কমিশনার পাড়া এলাকার মৃত গোলাম কাদেরের পুত্র আবুল কালাম (৫২) বাদী হয়ে গত ১৫ জুন চকরিয়া থানায় জিডি (নং ১৩২৫/১৯) দায়ের করেন।
তিনি অভিযোগে জানান, তিনি ই/এস ২ টাটা গাড়ী (নং চট্টমেট্টো ন ১১- ৪৭৪৬) গাড়ীটি ২ বছর পূর্বে মাসিক সাড়ে ২৩ টাকা কিস্তিতে কক্সবাজার টাটা কোম্পানী শোরুম থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা দিয়ে ক্রয় করেন। এছাড়া গাড়ীতে আরো ৬০ হাজার টাকা অতিরিক্ত খরচ করে নিজেই গাড়ী চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তিনি প্রতিদিনের ন্যায় রাত ১২ টার দিকে গাড়ীটি হারবাং ইনানী রিসোর্টের সামনে রেখে বর্তমানে বসবাসরত হারবাং নুনাছড়ি এলাকার বাড়িতে চলে যান। ইনানী রিসোর্টের সি সি ক্যামরার ভিডিও ফুটেজ অনুযায়ী রাত ৪ টার দিকেও গাড়ীটি ওই স্থানে ছিল। কিন্তু সকাল ৭টার দিকে এসে দেখেন অজ্ঞাত চোরেরদল অভিনব কায়দায় গাড়ীটি চুরি করে নিয়ে গেছে। উল্লেখিত গাড়ীর চ্যাচিস নং MA 1445235 CZRO 4370, ইঞ্জিন নং 275 IDI05 ATYS 11096। গাড়ীর সন্ধান পেতে হতভাগা গাড়ী মালিক ও চালক আবুল কালাম প্রসাসনসহ স্থানীয়দের সহায়তা কামনা করেছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।