সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়ায় অভিনব কায়দায় টাটা গাড়ী চুরির অভিযোগ,থানা জিডি

[post-views]

অভিযোগ

একেএম বেলাল উদ্দিন,চকরিয়াঃ
চকরিয়ার হারবাং ইনানী রিসোর্ট এর সামনে থেকে অভিনব কায়দায় একটি টাটা গাড়ী চুরির অভিযোগ উঠেছে। গত ১৪ জুন রাত ১২ টায় এ ঘটনার পর গাড়ী মালিক চকরিয়া পৌরসভা ৬নং ওয়ার্ডের কমিশনার পাড়া এলাকার মৃত গোলাম কাদেরের পুত্র আবুল কালাম (৫২) বাদী হয়ে গত ১৫ জুন চকরিয়া থানায় জিডি (নং ১৩২৫/১৯) দায়ের করেন।
তিনি অভিযোগে জানান, তিনি ই/এস ২ টাটা গাড়ী (নং চট্টমেট্টো ন ১১- ৪৭৪৬) গাড়ীটি ২ বছর পূর্বে মাসিক সাড়ে ২৩ টাকা কিস্তিতে কক্সবাজার টাটা কোম্পানী শোরুম থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা দিয়ে ক্রয় করেন। এছাড়া গাড়ীতে আরো ৬০ হাজার টাকা অতিরিক্ত খরচ করে নিজেই গাড়ী চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তিনি প্রতিদিনের ন্যায় রাত ১২ টার দিকে গাড়ীটি হারবাং ইনানী রিসোর্টের সামনে রেখে বর্তমানে বসবাসরত হারবাং নুনাছড়ি এলাকার বাড়িতে চলে যান। ইনানী রিসোর্টের সি সি ক্যামরার ভিডিও ফুটেজ অনুযায়ী রাত ৪ টার দিকেও গাড়ীটি ওই স্থানে ছিল। কিন্তু সকাল ৭টার দিকে এসে দেখেন অজ্ঞাত চোরেরদল অভিনব কায়দায় গাড়ীটি চুরি করে নিয়ে গেছে। উল্লেখিত গাড়ীর চ্যাচিস নং MA 1445235 CZRO 4370, ইঞ্জিন নং 275 IDI05 ATYS 11096। গাড়ীর সন্ধান পেতে হতভাগা গাড়ী মালিক ও চালক আবুল কালাম প্রসাসনসহ স্থানীয়দের সহায়তা কামনা করেছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।